Home ব্যাংক-বীমা এক্সিম ব্যাংকের রাজশাহী অঞ্চলে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

এক্সিম ব্যাংকের রাজশাহী অঞ্চলে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক : একি্রাম ব্যাংকের রাজশাহী অঞ্চলে গ্রাহকদের সম্মানে বগুড়ার নাজ গার্ডেনে আজ (০৯-০৩-২০১৯) গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মান্নান এম.পি। সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া । এ সময় উপস্থিত ছিলেন বগুড়ার সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস শাহাদারা মান্নান ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফিরোজ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক শাহ্ মোহাম্মদ আব্দুল বারী এবং শেখ বশীরুল ইসলাম সহ রাজশাহী অঞ্চলের অঞ্চলের শাখা ব্যবস্থাপকগণ এবং এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও বিভিন্ন শাখার গ্রাহকবৃন্দ ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মান্নান এম.পি, কৃষি প্রধান উত্তরবঙ্গে কৃষিভিত্তিক শিল্প স্থাপনের জন্য গ্রাহকদের প্রতি আহ্বান জানান এবং এ বিষয়ে সার্বিক সহযোগিতার জন্য ব্যাংকের প্রতি আহ্বান জানান । তিনি মেধাবী তরুণদের চাকুরী না খুজে উদ্যোক্তা হওয়ার পরামর্শ দেন ।

সভাপতির বক্তবে ড.মোহাম্মদ হায়দার আলী মিয়া, অর্থনীতিকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে ব্যাংকের আমানত প্রকল্পসমূহ এবং ব্যবসা বনিজ্যে প্রসারে ব্যাংকের বহুমূখী বিনিয়োগ প্রকল্পের কথা উল্লেখ করেন। তিনি একি্রাম ব্যাংকের সাথে ব্যাংকিং করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানান এবং ব্যাংকের সাথে সম্মানিত গ্রাহকদের এই সম্পর্ক চিরকাল অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।