Home ক্যাম্পাস খবর পুননির্বাচন ঘোষণা না হওয়া পর্যন্ত অনশন চলিয় যাওয়ার ঘোষণা অনশনরত প্রার্থীদের

পুননির্বাচন ঘোষণা না হওয়া পর্যন্ত অনশন চলিয় যাওয়ার ঘোষণা অনশনরত প্রার্থীদের

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক  :  ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে পুননির্বাচনের দাবিতে আমরণ অনশনে বসেছে বিভিন্ন হলের ছয় প্রার্থী। মঙ্গলবার বিকাল ৫ টায় রাজু ভাস্কর্যের সামনে তারা অনশনে বসেন। প্রথমে চারজন থাকলেও আজ সকাল দুজন যুক্ত হয়।

নশনরত অনিন্দ্য বলেন, কারচুপির ভোট হয়েছে। ভোট দিতে পারিনি। ফেইক লাইন তৈরি করা হয়েছে। অনিয়ম হয়েছে। শিক্ষার্থীরা ভোট দিতে পারেনি। আমরা এই প্রহসনের নির্বাচন বাতিল চাই।

অনশনরত আরেক শিক্ষার্থী শোয়েভ অনন্ত, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে আমরা লজ্জিত। কারচুপির এই ভোট বাতিল না করা পর্যন্ত আমাদের অনশন চলবে।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ভিপি নির্বাচিত হয়েছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুর। জিএস পদে জয়লাভ করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এছাড়া এজিএস নির্বাচিত হয়েছেন ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

সোমবার (১১ মার্চ) রাত ৩টা ১৭ মিনিটে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন মিলনায়তনে এ ফলাফল ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।