Home সারা বাংলা মতলব উত্তর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এড. সেলিম মিয়া’র...

মতলব উত্তর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী এড. সেলিম মিয়া’র উঠোন বৈঠক ও গনসংযোগ


শামসুজ্জামান ডলার : শুক্রবার বিকালে মোহনপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ শেষে মাথাভাঙা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে উঠোন বৈঠক করেন।উঠোন বৈঠকে সভাপতিত্ব করেন নুরুল হক মেম্বার।
গনসংযোগ কালে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও আমজনতার ব্যাপক সমর্থন লক্ষ্য করা যায়।প্রতিটি অলি গলি ঘুরে বেড়ান, কুশল বিনিময় করেন, জগণনের  দোয়া ও সমর্থন কামনা করেন, গনসংযোগ শেষে নতুন‌ বাজারে প্রার্থী বলেন, আমি প্রার্থী হয়েছি সাধারন জনগণ ও যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের অনুপ্রেরনায়, ইনশাআল্লাহ আমি শেষ পর্যন্ত মাঠে আছি, মাঠে থাকব। আল্লাহ চাহেত আপনাদের সবার আন্তরিকতা ও সমর্থনে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান হব।আমি ভাইস চেয়ারম্যান হই বা না হই, আমি এখন যেমন আছি তেমনই থাকব।আমি আপনাদের সেলিম আপনাদের সুখে দুঃখে আপনাদের পাশে ছিলাম, পাশে আছি, পাশে থাকব ইনশাআল্লাহ।
উক্ত  অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সহ সম্পাদক আহসান উল্লাহ হাসান,  মোহাম্মদ হোসেন, গোলাম হোসেন মেম্বার, সাবেক ছাত্রনেতা হারুনুর রশিদ, সাবেক মেম্বার মিজানুর রহমান, তোফাজ্জল হোসেন প্রামানিক, ফয়েজ আহমেদ সরকার, মুরাদ আফজাল প্রামাণিক সহ নেতৃবৃন্দ রাখেন।