Home ব্রেকিং জলঢাকা কলেজের নতুন অধ্যক্ষকে বরণ করে নিল জলঢাকা জেবিটি

জলঢাকা কলেজের নতুন অধ্যক্ষকে বরণ করে নিল জলঢাকা জেবিটি

SHARE

মানিক লাল দত্ত, জলঢাকা, নীলফামারী

নীলফামারী জলঢাকায় জলঢাকা সরকারি কলেজের নতুন অধ্যক্ষকে বরন করে নিলেন Jaldhaka Blood transfusion এর সদস্যরা।
জলঢাকা উপজেলার সমাজকর্মী মেধাবী ছাত্র Jaldhaka Blood transfusion এর প্রতিষ্ঠাতা পরিচালক মাজেদুল ইসলাস স্বপনের নেতৃত্বে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় সামাজিক সংগঠনটির সকল সদস্যগন।
শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন জলঢাকা সরকারি কলেজের ক্যাডেট ফোরামের অন্যতম সদস্য রাজন ইসলাম, জলঢাকা সরকারি কলেজের আগামী ছাত্র সংগঠনের নেতা বায়েজিদ ইসলাম বুলবুল, নয়ন, সংবাদ বাংলাদেশের স্টাফ রিপোর্টার হারুন অর রশিদ রিয়াদ, কাজি রিয়াজুল ইসলাম, মেধাবী ছাত্র মো. আপন, মো. রিগান, মো. ময়নুল, মো. জিবন ও তিতাস সহ সকল সদস্য।
উল্লেখ্য জলঢাকা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোফাজ্জল হক গত ০৪/০১/২০১৯ তারিখে কলেজ থেকে আনুষ্ঠানিকভাবে বিদায় গ্রহন করে, তারপরেই নতুন অধ্যাক্ষ (ভারপ্রাপ্ত) মো. জাহেদুল ইসলাম ০৪/০১/২০১৯ কলেজে যোগদান করেন।

নতুন অধ্যক্ষ কলেজে যোগদানের পর জলঢাকার বিভিন্ন মাহরের নেতাকর্মীগন শুভেচ্ছা জানায়।
বাংলাদেশ ছাত্রলীগ জলঢাকা উপজেলা শাখার সকল ইউনিটের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় তারই প্রেক্ষিতে ১১/০২/২০১৯ ফুলেল শুভেচ্ছা জানানোর সাথে উপহারস্বরুপ একটি বই দিয়ে শুভেচ্ছা জানায় Jaldhaka blood Transfusion এর সদস্যগন।

এসময় নতুন অধ্যক্ষ বলেন, এরকম একটি সংগঠনের কথা শুনে আমি সত্যি খুব খুশি, আর আমি মনে প্রানে চাই এ সংগঠন আরো সামনের দিকে এগিয়ে যাক।