Home ব্রেকিং ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ৩ বছর ধর্ষণ খালুর

ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ৩ বছর ধর্ষণ খালুর

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক : কুড়িগ্রামের রাজারহাটে খালুর বিরুদ্ধে তিন বছর ধরে ধর্ষণের অভিযোগ করেছে এক কিশোরী (১৮)। সোমবার বিকেলে অভিযুক্ত খালু হামিদুল ইসলাম দুলুকে (৩৩) গ্রেপ্তার করে পুলিশ। রাজারহাট থানার ওসি (তদন্ত) মনিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মামলা দায়েরের পর সোমবার গভীর রাতে অভিযুক্ত ধর্ষক হামিদুল ইসলাম দুলুকে গ্রেপ্তার করা হয়। এর আগে সোমবার সন্ধ্যায় এ ঘটনায় প্রতারণা ও ধর্ষণের অভিযোগ এনে নির্যাতিত তরুণী বাদী হয়ে রাজারহাট থানায় মামলা করেন।

পুলিশ জানায়, উপজেলার রতিরাম কমলওঝাঁ গ্রামের জামাল উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম দুলু (৩৩) একই গ্রামের বাসিন্দা তার স্ত্রীর ভাগ্নি ও চাচাতো ভাইয়ের মেয়েকে প্রায় তিন বছর ধরে ধর্ষণ করে আসছে। ধর্ষণের একটি ভিডিও ধারণ করেন তিনি। এরপর ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেবে এমন ভয় দেখিয়ে প্রায় তিন বছর ধরে নিয়মিত ধর্ষণ করে আসছিল। সম্প্রতি মেয়েটি গর্ভবতী হলে আসামী দুলু ওষুধ খাইয়ে মেয়েটির গর্ভপাত ঘটায়।

গত ১৫ মার্চ মেয়েটির বিয়ে ঠিক হলে প্রতারক ও ধর্ষক বিয়ে ভেঙে দেয়ার চেষ্টা করে। এরপরও বিয়ে হয়ে যাওয়ায় হামিদুল ভাগ্নি জামাইকে তাদের অবৈধ সম্পর্কের কথা জানিয়ে ডিভোর্স দেয়ার জন্য চাপ দিতে থাকে।

অবশেষে সোমবার সন্ধ্যায় মেয়েটি বাদী হয়ে রাজারহাট থানায় হামিদুল ইসলাম দুলুর বিরুদ্ধে রাজারহাট থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ও দণ্ড বিধি ৩১৩ ধারায় একটি মামলা দায়ের করে। এরপর রাজারহাট থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।