Home ব্রেকিং দলে ফিরছেন সুলতান মনসুর!

দলে ফিরছেন সুলতান মনসুর!

SHARE

বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক : গণফোরাম থেকে বহিষ্কৃত সুলতান মোহাম্মদ মনসুর দলে ফিরতে যাচ্ছেন। শিগগিরই এ সংক্রান্ত ঘোষণা আসতে পারে। গণফোরামের শীর্ষ পর্যায় থেকে সবুজ সংকেত পাওয়ার পরই এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে। এছাড়া শোকজ দেওয়া মোকাব্বির খানের বিষয়েও দলটি ইতিবাচক বলে জানা গেছে।

জানা যায়, জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্তের বাইরে গিয়ে গত ৭ মার্চ সংসদ সদস্য হিসেবে শপথ নেন গণফোরামের টিকিটে ধানের শীষ নিয়ে নির্বাচিত সুলতান মোহাম্মদ মনসুর। এরপরই তাকে গণফোরাম থেকে বহিষ্কার করা হয়।

অপরদিকে গত ২ এপ্রিল দলীয় সিদ্ধান্ত অমান্য করে শপথ নেন গণফোরাম থেকে নির্বাচিত সিলেট-২ আসন থেকে নির্বাচিত মোকাব্বির খান। গত ২০ এপ্রিল গণফোরামের বৈঠকের পর তাকে কারণ দর্শাও নোটিশ দেওয়া হয়। তবে এখন পর্যন্ত তাকে বহিষ্কার করা হয়নি।

গণফোরামের প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক বলেন, সবকিছু পরিবর্তন হয়ে গেছে। এ অবস্থায় আমাদের দল থেকে নির্বাচিত দুই সদস্যের বিষয়ে দলের সিদ্ধান্ত পুনর্বিবেচনা হবে কিনা তা আমি এককভাবে বলতে পারবো না। তবে শিগগিরই দলীয় ফোরামে নতুন কোনো সিদ্ধান্ত আসতে পারে।

তিনি আরো বলেন, পুরনো ইতিহাস সামনে আনতে চাই না। অতীতে যা হয়েছে সেটা নিয়ে না ভেবে সামনের দিকে যেতে চাই। বিএনপির নির্বাচিতরা শপথ নিয়েছেন এটাকে আমি ইতিবাচক মনে করি।