Home আন্তর্জাতিক রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী ও মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর বৈঠক মঙ্গলবার

রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী ও মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রীর বৈঠক মঙ্গলবার

2
0
SHARE

বিশ্ববিদ্যালয় পরিক্রমা : মালয়েশিয়ায় বাংলাদেশের শ্রমবাজার আরো সুদৃঢ় করার বিষয়ে আলোচনা করতে শনিবার মালয়েশিয়ায় পৌঁছেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি। মঙ্গলবার মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী কুলাসেগারনের সাথে বৈঠক করবেন তিনি। এছাড়া মালয়েশিয়ার বিভিন্ন সংগঠন ও ব্যক্তির সাথে বৈঠক শেষে আগামী শুক্রবার তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে। প্রতিমন্ত্রীর এই সফরকালে বুধবার মালয়েশিয়ার সারাওয়াক প্রদেশ সফর এবং পরের দিন বৃহস্পতিবার সারাওয়াক প্রদেশের গভর্নরের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন।

এর আগে শনিবার প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী ইমরান আহমদ কুয়ালালামপুরের একটি হোটেলে বাংলাদেশি কমিউনিটি নেতাদের আয়োজিত এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন। মালয়েশিয়াকে বন্ধুপ্রতীম দেশ হিসেবে উল্লেখ করে তিঁনি ইফতারপূর্ব আলোচনা সভায় প্রবাসীদের কল্যাণে সরকারের পাশাপাশি কমিউনিটিকে এগিয়ে আসার আহ্বান জানান।

আজ রোববার মালয়েশিয়ায় অবস্থানরত বাংলাদেশি কর্মীদের সাথে মালাক্কায় মতবিনিময় করার কথা রয়েছে। তিনি আগামী সোমবার মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশন পরিদর্শন করবেন এবং কর্মকর্তাদের সাথে বৈঠক করবেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন এবং উপসচিব আবুল হোসেন তার সফরসঙ্গী হিসেবে মালয়েশিয়ায় অবস্থান করছেন।

image_pdfimage_print