Home সারা বাংলা মতলব উত্তর প্রেসক্লাবের জরুরী সভা, ক্ষোভ ও নিন্দা

মতলব উত্তর প্রেসক্লাবের জরুরী সভা, ক্ষোভ ও নিন্দা

SHARE

শামমুজ্জামান ডলার :  মতলব উত্তর প্রেসক্লাবের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।  ১২ মে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে জরুরী সভায় সভাপতিত্ব করেন মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লাভলু।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম খোকনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি শামসুজ্জামান ডলার, যুগ্ম-সম্পাদক জহিরুল হাসান মিন্টু, প্রচার সম্পাদক শাইদুর রহমান শিবলু, কোষাধ্যক্ষ নূরে আলম নূরী, দপ্তর সম্পাদক লিয়াকত হোসেন রাফেদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নাঈম মিয়াজী, শিক্ষা ও ধর্ম বিষয়ক সম্পাদক শাহ মোঃ জহির, কার্যকরী সদস্য আল-আমিন ঢালী, সাংবাদিক আল-আমিন মিয়াজী প্রমূখ।
সভায় সিদ্ধান্ত হয়- মতলব উত্তর প্রেসক্লাবের কয়েকজন সদস্য শৃংখলা ভঙ্গ করে এই প্রেসক্লাবের নাম ব্যবহার করে একটি কমিটি গঠন করেছে। পূরনো কয়েকজন সদস্য অসাংগঠনিক নতুন এই কমিটিতে তাদের নাম দেওয়ায় তারা প্রেসক্লাবের মূল কমিটির কাছে ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন। নতুন কমিটি গঠনকারীরা(প্রেসক্লাবের সদস্য) আগামী ১৮ মে ২০১৯ইং এর মধ্যে কারন দর্শাইতে না পারলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
সভায় আরো সিদ্ধান্ত গৃহীত হয় যে, মতলব উত্তর প্রেসক্লাবের সদস্য হতে আগ্রহীদের আগামী ১৬মে ২০১৯ তারিখের মধ্যে পত্রিকার আইডি কার্ডের ফটোকপি সহ প্রেসক্লাবের সভাপতি মাহবুব আলম লাভলুর বরাবর আবেদন পৌঁছাতে বলা হয়েছে। এছাড়াও আগামী কয়েকদিনের মধ্যে মতলব উত্তর প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটি গঠনের বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।