Home ব্যাংক-বীমা শাহ্জালাল ইসলামী ব্যাংকের চট্টগ্রাম মহানগরীর শাখাসমূহের উদ্যোগে “পবিত্র মাহে রমজানের তাৎপর্য্য”...

শাহ্জালাল ইসলামী ব্যাংকের চট্টগ্রাম মহানগরীর শাখাসমূহের উদ্যোগে “পবিত্র মাহে রমজানের তাৎপর্য্য” বিষয়ে আলোচনা ও ইফতার মাহ্ফিলের আয়োজন

SHARE

বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক : শাহজালাল ইসলামী ব্যাংকের চট্টগ্রাম মহানগরীর শাখাসমূহের উদ্যোগে ২৫ মে ২০১৯ইং তারিখে কনভেনশন সেন্টার দি কিংস অব চিটাগাং এ “পবিত্র মাহে রমযানের তাৎপর্র্য্য” বিষয়ে আলোচনা এবং গ্রাহক-শুভানুধ্যায়ীদের সম্মানে ইফতার মাহ্ফিলের আয়োজন করা হয়। উক্ত আলোচনা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান জনাব আক্কাচ উদ্দিন মোল্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব এম. শহীদুল ইসলাম।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের মুরাক্বিব মাওলানা মোঃ ফরিদ উদ্দিন “পবিত্র মাহে রমযানের তাৎপর্র্য্য” বিষয়ে আলোচনা এবং দেশ জাতির কল্যাণে বিশেষ দো’য়া ও মোনাজাত পরিচালনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের পরিচালক পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব মোঃ গোলাম কুদ্দুছ, পরিচালক জনাব সানাউল্লাহ সাহিদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ ইউ আহমেদ, খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক জনাব মোঃ নাছির উদ্দিন এবং ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান জনাব খন্দকার রফিক উজ জামান-সহ ব্যাংকের গ্রাহক ও শুভানুধ্যায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা সঞ্চালন করেন।