Home ব্রেকিং নুরুল আমিন রুহুলের আমন্ত্রণে চীপ হুইপ মতলব আসছেন : সংবর্ধনার প্রস্তুতি

নুরুল আমিন রুহুলের আমন্ত্রণে চীপ হুইপ মতলব আসছেন : সংবর্ধনার প্রস্তুতি

SHARE

মতলব উত্তর :
চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুলের আমন্ত্রণে জাতীয় সংসদের চীপ হুইপ নূরে-ই-আলম চৌধুরী লিটন এমপি চাঁদপুর যাওয়ার পথে মতলবে বিভিন্ন পথসভায় অংশগ্রহণ করবেন।
এ জন্য মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা আওয়ামীলীগ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। এ উপলক্ষে মতলবের বিভিন্ন স্থানে ব্যানার-ফেস্টুন ও তোরণ সাটানো হয়েছে। ২১ জুন ঢাকা থেকে সড়ক পথে মতলব হয়ে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হবেন।
এ উপলক্ষে সকাল সাড়ে ৯টায় মতলব উত্তর উপজেলার গালিমখা বাংলাবাজার সেতুর পশ্চিম পাশে উপস্থিত হয়ে পথসভায় বক্তব্য রাখবেন। সকাল সাড়ে ১০টায় মতলব সেতুর উত্তর পাড়ে মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং সকাল ১১টায় মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে চীপ হুইপ নূরে-ই-আলম চৌধুরী লিটন এমপিকে শুভেচ্ছা জানানো জন্য মতলব সেতুর দক্ষিণ পাড়ে এক পথসভা অনুষ্ঠিত হবে।
এ সময় তাঁর সঙ্গে থাকবেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল’সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
সকাল সাড়ে ১১টায় চাঁদপুর সদরের দক্ষিণ বিষ্ণুপুর মরহুম আবুল কাশেম বকাউলের বাড়িতে পারিবারিক অনুষ্ঠানে যোগদান। দুপুর ১টায় চাঁদপুর সদরের গুয়াখোলা রোডে মরহুম আবু তাদের দুলালের বাসভবনে পারিবারিক অনুষ্ঠানে যোগদান করবেন। বিকেল সাড়ে ৪টায় পুরানবাজারস্থ সাবেক প্রধানমন্ত্রী মিজানুর রহমান চৌধুরীর বাড়িতে পারিবারিক অনুষ্ঠানে যোগদান শেষে চাঁদপুর সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন।
২২ জুন তিনি এই পথে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন। ওই দিনও মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার দলীয় নেতৃবৃন্দ তাঁকে শুভেচ্ছা জানাবেন।
উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ’সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও দলীয় জনপ্রতিনিধিদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।