Home জাতীয় জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী ও সুশৃঙ্খল: জিএম কাদের

জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী ও সুশৃঙ্খল: জিএম কাদের

4
0
SHARE

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী এবং সুশৃঙ্খল। তিনি বলেন, জাতীয় পার্টিকে সাধারণ মানুষের আস্থার পার্টিতে পরিণত করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। আর এ কারণেই পার্টির তৃণমূল নেতা-কর্মীদের প্রানবন্ত রাখতে দায়িত্বশীল সকল নেতৃবৃন্দ এক হয়ে কাজ করবে। যারা জাতীয় পার্টির জন্য নিবেদিতভাবে কাজ করবে তাদের নেতৃত্বের বিকাশে যথাযথ মূল্যায়নের ব্যবস্থা করা হবে। দেশ ও মানুষের আস্থা ও ভালোবাসা অটুট রাখতে সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে।

আজ শনিবার সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং সংসদ সদস্যদের যৌথ সভায় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এ কথা বলেন।

সভায় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দল গোছানোর এখনই প্রকৃত সময়। কোন আসনে কে নির্বাচন করবে, তা এখনই নির্ধারণ করে সম্ভাব্য প্রার্থীর নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, যারা জাতীয় পার্টির নেতৃত্ব দিবেন তাদের তথ্য প্রযুক্তি জ্ঞানে সম্বৃদ্ধ হতে হবে। তাদের কাছে তৃণমূলের সকল তথ্য থাকতে হবে। মসিউর রহমান রাঙ্গা এমপি ২৪ থেকে ২৭ জুন অনুষ্ঠেয় বিভাগীয় সাংগঠনিক সভা সফল করতে সবার প্রতি আহবান জানান।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেয়ার পর গোলাম মোহাম্মদ কাদের এমপি’র আহবানে এটাই প্রথম প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের যৌথ সভা। সকাল থেকেই জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যগণ উপস্থিত হন। পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব সকলকে স্বাগত জানান।

সভায় চলমান রাজনীতির মূল্যায়ন এবং আগামী দিনে জাতীয় পার্টির পথচলার বিভিন্ন কর্মকৌশল নিয়ে আলোচনা হয়েছে। দলকে আরো শক্তিশালী করতে উপস্থিত সদস্যগণ খোলামেলা আলোচনা করেন এবং শীর্ষ নেতৃবৃন্দকে পরামর্শ দেন। অন্তরিকতাপূর্ণ পরিবেশে জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের সভা সমাপ্ত হয়েছে।

উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য- কাজী ফিরোজ রশীদ এমপি, মোঃ আবুল কাশেম, সৈয়দ আবু হোসেন বাবলা, এ্যাড. শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মুজিবুল হক চুন্নু এমপি, সালমা ইসলাম এমপি, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান, মাহমুদুল ইসলাম চৌধুরী, মোঃ আজম খান, সোলায়মান আলম শেঠ, আলহাজ্ব আতিকুর রহমান আতিক, আলহাজ্ব সফিকুল ইসলাম সেন্ট, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, পীরজাদা শাহজাদা আল মনির, মোস্তাফিজুর রহমান মোস্তফা, রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর, মোঃ মিজানুর রহমান, জনাব সৈয়দ দিদার বখ্ত, কাজী মামুনুর রশিদ, জাফর ইকবাল সিদ্দিকী, নাজমা আখতার এমপি, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান- ডা. রুস্তম আলী ফরাজী, আদেলুর রহমান, উপদেষ্টা- অধ্যক্ষ রওশন আরা মান্নান।

image_pdfimage_print