Home সারা বাংলা সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ দরকার….চীফ হুইপ নূর-ই-আলম লিটন

সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ দরকার….চীফ হুইপ নূর-ই-আলম লিটন

3
0
SHARE

শামসুজ্জামান ডলার,মতলব উত্তর(চাঁদপুর)ঃ  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সেই লক্ষে আমাদের ও কাজ করতে হবে। সোনার বাংলা গড়তে হলে আগে আমাদের সোনার মানুষ হতে হবে। জাতীয় সংসদের চীফ হুইপ ২১ জুন দুপুরে মতলব উত্তরের গালিমখা-বাংলা বাজারে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের জন সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমি আপনাদের চাঁদপুরের জামাতা। চাঁদপুরের উন্নয়নে আমিও অংশীদারদ হতে চাই। আমার পক্ষ থেকে যতটুকু সহযোগীতা করার দরকার তা আমি করবো।

মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন-
চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো. নুরুল আমিন রুহুল।

এসময় উপস্থিত ছিলেন – চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব ড.শামছুল আলম ভূইয়া, বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সহ সম্পাদক নির্মল গোস্বামী, উপজেলা আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, যুগ্ম সম্পাদক শাখাওয়াত হোসেন মুকুল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, যুগ্ম আহ্বায়ক মিনাজ খালিদ, আশ্রাফুল ইসলাম মিলন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক ইন্জিনিয়ার জামাল হোসেন নাহিদ সহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর -২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এ্যাডঃ নুরুল আমিন রুহুল পক্ষ থেকে মাননীয় চীফ হুইপ জনাব নুর-ই- আলম চৌধুরী লিটন শুভেচ্ছা ও অভিনন্দন

image_pdfimage_print