Home সারা বাংলা ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি পদে নির্বাচিত হলেন মতলব উত্তরের কৃতিসন্তান গোলাম...

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি পদে নির্বাচিত হলেন মতলব উত্তরের কৃতিসন্তান গোলাম মোঃ মহিউদ্দিন

4
0
SHARE

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটির তালিকা প্রকাশ করা হয়।

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি স্বাক্ষরিত ওই তালিকায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হলেন  মতলব উত্তরের কৃতিসন্তান গোলাম মোঃ মহিউদ্দিন    কেন্দ্রীয় ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে মহানগর উত্তর ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।

গোলাম মহিউদ্দিন বলেন ঢাকা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি  মত গুরুত্বপূর্ণ পদ পেয়ে উচ্ছ্বাস প্রকাশের চেয়ে অর্পিত দায়িত্ব আস্থা ও বিশ্বাসের সাথে কাজ করার ব্যপারে গুরুত্ব দেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মহানগর উত্তর ছাত্রলীগ পরিবার সর্বদা একত্রে কাজ করার অঙ্গিকার করেন তিনি। তিনি বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ পরিবার যেকোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

গোলাম মহিউদ্দিন বলেন ছাত্র জীবনের শুরু থেকেই দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাথে সম্পৃক্ত।

গোলাম মহিউদ্দিন বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আরো সামনে এগিয়ে যেতে পারি।

image_pdfimage_print