Home জাতীয় জুলাইয়ের মধ্যেই সাংবাদিকদের নবম ওয়েজবোর্ড ঘোষণা: ওবায়দুল কাদের

জুলাইয়ের মধ্যেই সাংবাদিকদের নবম ওয়েজবোর্ড ঘোষণা: ওবায়দুল কাদের

SHARE

বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক :  সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড জুলাই মাসের মধ্যেই ঘোষণা করা হবে। এটা ঝুলিয়ে রাখার কোন যৌক্তিকতা নেই।
সোমবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে সাম্প্রতিক বিষয়ে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। এসময় বিএনপি-জামায়াতের সঙ্গে জড়িতরা আওয়ামী আদর্শের সঙ্গে যুক্ত হতে পারবে কিনা এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আমাদের পার্টিতে স্বাধীনতাবিরোধী কোন দলের কোন ব্যাক্তি আসতে পারবে না। এখানে আমরা তাদের কোন প্রশ্রয় দেবো না। এটা আমাদের অনেক আগের সিদ্ধান্ত।

মন্ত্রী বলেন, গত নির্বাচনে আমাদের অনেকগুলো তরুণ সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ফলে আমাদের রুট লেভেলে নেতৃত্ব নিয়েও কোন সংকট নেই। কোনভাবেই যেন জামায়াত বা স্বাধীনতা বিরোধীরা আমাদের দলে না ঢোকে সেটা আমরা পরিস্কার করে বলেছি। তিনি আরো বলেন, বেশকিছু বিতর্কিত ব্যাক্তি আমাদের পার্টির হয়ে নির্বাচন করতে চেয়েছে সেটা আমরা বন্ধ করেছি। ফলে এটার আর কোন সম্ভাবনা নেই।

এসব স্বাধীনতা বিরোধী ব্যাক্তিদের কিভাবে চিহ্নিত করা হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা আমরা দলীয়ভাবে করবো। প্রয়োজনে ইনটেলিজেন্স সদস্যরা এটা দেখবে।