Home ব্রেকিং ট্রাস্ট মডেল একাডেমির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ট্রাস্ট মডেল একাডেমির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

SHARE

বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক : বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত রাজধানীর মিরপুর পল্লবীস্থ ট্রাস্ট মডেল একাডেমির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গত ২৯ শে জুন -২০১৯ একাডেমি প্রাঙ্গনে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। মহান মুক্তিযুদ্ধের ৮ নং সেক্টরের সেক্টর কমান্ডার এবং বাংলাদেশ ছাত্র কল্যাণ ট্রাস্টের নির্বাহী পরিচালক লেঃ কর্নেল (অবঃ) আবু ওসমান চৌধুরীর সভাপতিত্বে এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব জনাব মোঃ নুরুল আমিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় পরিষদের সভাপতি প্রফেসর ডঃ কামাল উদ্দিন আহম্মদ, আর্মি হেড কোয়াটার্স এর পরিচালক শিক্ষা ব্রিগে: জেনারেল খন্দকার ফরহাদ হোসেন।

ট্রাস্ট মডেল একাডেমির প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নুরে আলম তালুকদারের সঞ্চালনায় ও উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডাক বিভাগের সাবেক মহাপরিচালাক মোঃ মহিউদ্দিন আহম্মদ, মিরপুর সিটি ক্লাবের সাধারণ সম্পাদক এবং দক্ষিণ পল্লবী বাড়ী ও ফ্ল্যাট মালিক কল্যাণ সমিতির সভাপতি মোহাম্মদ হোসেন মোল্লাহ প্রমুখ। অনুষ্ঠানে শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ কামাল উদ্দিন আহম্মদ এবং মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ মোঃ আলাউদ্দিনকে গণসংবর্ধনা প্রদান করা হয়।

বাংলাদেশ বেতারের সাবকে সাংবাদিক এবং বাংলাদেশ ছাত্র কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা তরুন শিক্ষা উদ্যোক্তা নুরে আলম তালুকদারের উদ্যোগে “ছঁধষরঃু ঊফঁপধঃরড়হ ভড়ৎ ভঁঃঁৎব এবহবৎধঃরড়হ” এ শ্লোগান-কে সামনে রেখে ২০১৫ শিক্ষাবর্ষ থেকে ট্রাস্ট মডেল একাডেমির যাত্রা শুরু হয়।

ক্যাপশনঃ বাংলাদেশ ছাত্রকল্যাণ ট্রাস্ট কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত রাজধানীর মিরপুর পল্লবীস্থ ট্রাস্ট মডেল একাডেমির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব জনাব মোঃ নুরুল আমিন।