Home ব্রেকিং কক্সবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

SHARE

বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক : কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আবদুল মালেক (৩৮) নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। তিনি পুরাতন পল্লানপাড়া গ্রামের মৃত মকবুল আহমদের ছেলে।

আজ বৃহস্পতিবার ভোররাতে টেকনাফের নেঙ্গুরবিল মালির মাঠ ছড়া পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, টেকনাফ পৌর বাস টার্মিনাল থেকে ইয়াবা কারবারি আবদুল মালেক আটক হন। তার স্বীকারোক্তির ভিত্তিতে তাকে সহ লেঙ্গুরবিল এলাকার ইয়াবা আস্তানায় অভিযান চালায় পুলিশের একটি টিম। এ সময় সংঘবদ্ধ ইয়াবা কারবারি ও সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের গোলাগুলিতে ধৃত আব্দুল মালেক গুলিবিদ্ধ হয়। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, নিহত ইয়াবা কারবারির লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাঁর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে দেশে তৈরি ২টি এলজি বন্দুক, শর্টগানের ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ২১ রাউন্ড গুলির খোসা ও ৫ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।