Home ব্রেকিং মেধার স্বীকৃতি পেলে শিক্ষার্থীরা জ্ঞান অর্জনে উৎসাহিত হয়… ইঞ্জিঃ মোঃ হোসাইন।

মেধার স্বীকৃতি পেলে শিক্ষার্থীরা জ্ঞান অর্জনে উৎসাহিত হয়… ইঞ্জিঃ মোঃ হোসাইন।

SHARE

চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা, বিদ্যুৎ বিভাগ এর মহাপরিচালক ইঞ্জিঃ হোসাইন বলেন মেধার স্বীকৃতি পেলে শিক্ষার্থীরা জ্ঞান অর্জনে উৎসাহিত হয়। এ উৎসাহ তাদের যোগ্যতা ও সম্ভাবনাগুলোকে বিকশিত করে। আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে দেশ ও জাতিকে নেতৃত্ব দেবে।

আজ শনিবারবার বিকালে হাজিগঞ্জ উপজেলার বলাখাল চন্দবান উচ্চ বিদ্যালয়ে শহীদ হালিম-লিয়াকত স্মৃতি সংসদের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শহীদ হালিম-লিয়াকত স্মৃতি সংসদ হাজীগঞ্জ উপজেলা শাখার পরিচালক গাজী মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এবং মোঃ গিয়াস উদ্দিনের সঞ্চালনায় উপজেলার ৪১ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১০৬ জন শিক্ষার্থীকে ক্রেস্ট, সার্টিফিকেট ও বৃত্তির অর্থ বিতরণ করা হয়।

বৃত্তি প্রদান শেষে প্রকৌশলী মোহাম্মদ হোসাইন এর অর্থায়নে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে কম্পিউটার বিতরণ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোস্তফা কামাল খান, সংসদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী পরিচালক জনাব মোহাম্মদ নুরুল্লাহ্ রায়হান খান, বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট মিডিয়ার সাংবাদিক এবং অভিভাবক বৃন্দ।