Home ব্রেকিং কুড়িগ্রামে ত্রাণ দিতে আসছেন শোভন

কুড়িগ্রামে ত্রাণ দিতে আসছেন শোভন

SHARE

কুড়িগ্রাম প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন সংক্ষিপ্ত সফরে আগামী বৃহস্পতিবার (২৫ জুলাই) নিজ জন্মভূমিতে এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ নেয়াসহ ত্রাণ বিতরণ করতে আসছেন।

এ সংবাদ নিশ্চিত করেছেন বাংলাদেশ ছাত্রলীগের উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সালেকুর রহমান শাকিল ও উপ-অর্থ বিষয়ক সম্পাদক মেহেদী হাসান।

বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন আগামীকাল বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম পৌছে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে বন্যার্ত মানুষের খোজ নিবেন ও বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করবেন।

ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, কুড়িগ্রাম জেলার মানুষ সবচেয়ে বন্যায় চরম দুর্ভোগে পড়েছেন। এখনো অনেক মানুষ পানিবন্দী হয়ে মানবেতর জীবনযাপন করছেন। ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। শুধু সরকার নয় যে যার অবস্থান থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানো উচিত। বন্যার্তদের সহযোগিতা করলে দেশের উন্নয়ন এবং বন্যার্ত মানুষেরা দুর্ভোগের হাত থেকে রক্ষা পাবে।

তিনি আরো বলেন, কুড়িগ্রাম জেলা ও নয়টি উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বন্যার্তদের সহযোগিতা করছেন। বৃহস্পতিবার ত্রাণ সামগ্রী বিতরণে সবার সহযোগিতার আহ্বান জানিয়েছেন।