Home ব্রেকিং শিক্ষার্থীদের মানসিক বিকাশে সাংস্কৃতিক প্রতিযোগীতা খুবই কার্যকর…… ইউএনও শারমিন আক্তার

শিক্ষার্থীদের মানসিক বিকাশে সাংস্কৃতিক প্রতিযোগীতা খুবই কার্যকর…… ইউএনও শারমিন আক্তার

SHARE

শামসুজ্জামান ডলার ও জহিরুল হাসান মিন্টুঃ
মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, শিক্ষা এখন আর কোনো সুযোগ নই শিক্ষা হচ্ছে শিশুদের অধিকার। শিক্ষার কোন বিকল্প নেই তবে গতানুগতিক শিক্ষা হলে এখন আর চলবে না এখন প্রয়োজন মানসম্মত শিক্ষা বা যুগোপযোগী শিক্ষা। আর শিক্ষার্থীদের মানসিক বিকাশে সাংস্কৃতিক প্রতিযোগিতা খুবই জরুরী।

মঙ্গলবার বিকালে মতলব উত্তর উপজেলার চরকালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি কর্তৃক আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সততা স্টোর এর আনুষ্ঠানিক উদ্বোধন পূর্বক প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, পদ্মা সেতুতে মাথা লাগবে বলে যে গুজব চলছে আপনার এলাকায় যদি কেউ এরকম গুজব সৃষ্টি করে আপনারা সে বিষয়ে কান দিবেন না। তবে কারো প্রতি কোন সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে নিবেন না আইনশৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনকে মোবাইল ফোনে জানান।
তিনি আরো বলেন, ডেঙ্গুর বিষয়ে আতঙ্কিত হওয়ার চেয়ে আপনার আশেপাশে ডেঙ্গু জন্মাতে পারে এমন সব কিছু পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন যাতে ডেঙ্গু মশার জন্ম না হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মতিউর রহমান মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাইয়ুম খান ও চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দলিল উদ্দিন।

আলোচনা সভার পরপর অতিথি বৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবং ফিতা কেটে সততা স্টোর এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে স্কুল পরিচালনা কমিটির সদস্যবৃন্দ শিক্ষকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।