Home ব্রেকিং ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশ...

ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণ।

10
0
SHARE

বাংলাদেশ সরকারের বিদুৎ বিভাগের মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন চাঁদপুর-০৫ আসনের স্থানীয় লোকদের সাথে ১৩ জুলাই বুধবার সকাল ১০ থেকে দুপুর ২ টা পর্যন্ত চাঁদপুর ( আলিগঞ্জ) পল্লি বিদুৎ সমিতির অতিথি ভবনে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি আগত দুই উপজেলার(হাজিগঞ্জ-শাহরাস্তি) নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা জানান এবং সকলের সঙ্গে এলাকার বিভিন্ন বিষয়ে উন্মুক্ত আলোচনা করেন।

বিকাল ৪টায় হাজিগঞ্জ উপজেলার মোহাম্মদপুর প্রাইমারি স্কুল মাঠে, মোহাম্মদপুর যুবসমাজের উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রীতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং গন্ধপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম এবং ৯নং গন্ধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব নুরুর রহমান বেলাল কাজী সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বিকাল ৫ঃ৩০ মিনিটে হাজিগঞ্জ উপজেলার রামকানাই উচ্চ বিদ্যালয় মাঠে ৬নং বড়কূল ইউনিয়ন যুবসমাজের উদ্যোগে প্রীতি ফুটবল টুর্নামেন্টে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন। এ সময় ওনার সাথে ছিলেন এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কেন্দ্রীয়, জেলা এবং উপজেলার বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ এলাকার বিশিষ্ট জন।

image_pdfimage_print