Home ব্রেকিং ১৫ আগষ্ট, “জাতীয় শোক দিবস উপলক্ষে বোরচর ও চরউমেদ যৌথ মতবিনিময়...

১৫ আগষ্ট, “জাতীয় শোক দিবস উপলক্ষে বোরচর ও চরউমেদ যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত মিলাদ ও দোয়ার আয়োজন

6
0
SHARE

যথাযোগ্য মর্যাদায় মতলব উত্তর উপজেলায় এখলাছপুর ইউনিয়নের আলোচনা সভা অনুষ্ঠিত হয় জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা, শোক র্যালী, চিত্রাংকন – রচনা প্রতিযোগীতা, আলোচনা সভা মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
আলেচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন উপজেলা আওয়মীলীগ নেতা কাজী মিজানুর রহমানেরর সঞ্চালনায় বক্তব্য রাখেন,, ১৯৭৫ এর ১৫ আগস্ট বিশ্বের ইতিহাসে নির্মমতার এক কালো অধ্যায়। ঘাতকরা এদিন শুধু জাতির পিতা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যাই করেনি, হত্যা করেছিল বাঙালি জাতির মহান মুক্তিযুদ্ধের চেতনা, অগ্রযাত্রা, সমৃদ্ধি ও সুন্দর আগামীর স্বপ্নকে। বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারি‌দ্র্যমুক্ত সোনার বাংলা নির্মাণের স্বপ্ন দেখেছিলেন। তাই এখন আর শোকে কাঁদলে চলবেনা, বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে শোককে শক্তিতে রূপান্তর করতে হবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মআহবায়ক এড.জসিম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।সভাপতি করেন
আমিনুল ইসলাম আমিন সদস্য শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির বাংলাদেশ আওয়ামী লীগ।

বাংলাদেশে ডাক বিভাগ শ্রমিক লীগর নেতা মূসা আহমেদ বলেন খুনিরা ব্ঙ্গবন্ধুকে হত্যা করে জাতিকে নেতৃত্ব শুন্য করে দীর্ঘ মেয়াদে সামরিক শাসন করার যে পায়তারা করতে চেয়েছিল তা বর্তামান প্রধানমন্ত্রীর সাহসী পদক্ষেপের কারনে তাদের আশা পুরন হয়নি।

এখলাছপুর ইউনিয়নের আওয়ামী লীগ ছিল, এখলাছপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক গাজী মো সোহেল, এখলাছপুর যুবলীগ নেতা আল আমিন প্রধান,বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।

জহিরাবাদ ইউনিয়নের আওয়ামীলীগ নেতা মোঃ শামিম বেপারী,বিশিষ্ট ব্যবসায়ীক ও সমাজ সেবক, মো আলাউদ্দিন মেম্বার ৯ নং ওয়াড আওয়ামিলীগ নেতা, মো ইউসুফ মেম্বার সদস্য জহিরাবাদ আওয়ামিলীগ নেতা, মো মাসুদ আলম (বিপ্লব)সাবেক সংগঠীনক সম্পাদক
ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট বক্তব্য রাখেন নেতৃবৃন্দ।

মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মতিন, যুবলীগ নেতা আরিফ তপদার, সাইফুল ইসলাম তপদার, আরিফুল ইসলাম রাজন

পরে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলার ৩ ইউনিয়ন ও আলোচনা সভা, মিলাদ-দোয়া ও অনুষ্ঠিত হয়।
নেতৃবৃন্দের উপস্থিতিতে এখলাছপুর, মোহনপুর,জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত শোক সভায় হাজার হাজার মানুষের ঢল নেমেছে।

এ সময় উপস্থিত জনতার মাঝে আল আমিন প্রধান এখলাছপুর যুবলীগ নেতা বার্ষিকী উপলক্ষে মিলাদের আয়োজন করা হয় এবং পরবর্তীতে তবারক বিতরণ করা।

image_pdfimage_print