Home ব্রেকিং রাণীশংকৈলে আখেরী মোনাজাতের মধ্যদিয়ে ৩ দিন ব্যাপী জেলা ইজতেমা শেষ হয়েছে

রাণীশংকৈলে আখেরী মোনাজাতের মধ্যদিয়ে ৩ দিন ব্যাপী জেলা ইজতেমা শেষ হয়েছে

6
0
SHARE

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রাণশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ৩ দিন ব্যাপী তাবলিক জামাতের জেলা ইজতেমা ২৪ আগস্ট শনিবার সকাল ১১:৪০ মিনিটে আখেরী মোনাজাতেরর মধ্য দিয়ে শেষ হয়।
শান্তিপূর্ণভাবে আখেরী মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোশারফ হোসেন। এ সময় ২০ হাজারেও বেশি মুসুল্লী এ মোনাজাতে অংশ গ্রহন করেন বলে জানান অংশগ্রহণকারীরা ।
গত ২২ আগস্ট বৃহস্পতিবার ফজরের নামাযের পর হতে প্রথম বয়ানের মধ্য দিয়ে এ ইজতেমা শুরু হয়। মাওলানা মোশারফ হোসেন আখেরী মোনাজাতে দেশ ও বিশ্ব মুসল্লিম ওম্মার মঙ্গল কামনা করেন। সেইসংগে তাবলীব নিয়ে এক শ্রেণীর মানুষ ছিনিমিনি খেলছেন তাদেরকে সঠিক পথে ফিরিয়ে আনার জন্য আল্লাাহর হেদায়েত কামনা করেন।
ইজতেমায় রাণীশংকৈল উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ধর্মীয় ও সাদ সমর্থিত মুসুল্লিবৃন্দ সহ বিভিন্ন জেলা উপজেলা থেকে হাজার হাজার মানুষের সমাগম লক্ষ্য করা গেছে। এ দিকে সম্প্রতি ইজতেমাকে কেন্দ্র করে জুবায়ের পন্থি সমর্থকরা ইজতেমা ঠেকাতে মানববন্ধন স্বারকলিপি প্রদান করেন।
পরে জেলা আইন শৃংখলা ও পুলিশ বাহিনীর সর্বাক্ষনিক তৎপরতায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ইজতেমা সফল ভাবে সম্পন্ন হয়েছে বলে জানান ইজতেমায় অবস্থাররত মুসুল্লিবৃন্দ।
image_pdfimage_print