Home ক্যাম্পাস খবর সিএসই-ডে উদ্যাপন প্রাইম ইউনিভার্সিটি

সিএসই-ডে উদ্যাপন প্রাইম ইউনিভার্সিটি


বিশ্ববিদ্যালয় পরিক্রমা:  কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে গত ১২ সেপ্টেম্বর ২০১৯ তারিখে সিএসই-ডে উদ্যাপন উপলক্ষ্যে প্রোগ্রামিং, কুইজ প্রতিযোগিতা এবং Prediction Based on Biological Sequences’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মীর শাহাবুদ্দিন, চেয়ারম্যান, বোর্ড অফ ট্রাস্টিজ, প্রাইম ইউনিভার্সিটি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আশরাফ আলী, সিনিয়র ভাইস চেয়ারম্যান, বোর্ড অফ ট্রাস্টিজ, প্রাইম ইউনিভার্সিটি, প্রফেসর ড. এম আব্দুস সোবহান, উপাচার্য, প্রাইম ইউনিভার্সিটি, প্রফেসর ড. আবু সালেহ আবদুন নুর, ডিন, ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং এবং ড. মোঃ আনিসুজ্জামান তালুকদার, প্রফেসর, ডিপার্টমেন্ট অব ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই), বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বুয়েট)।
সেমিনারে মুখ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন ড. মোহাম্মদ সোহেল রহমান, প্রফেসর, ডিপার্টমেন্ট অব কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই), বাংলাদেশ ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বুয়েট), সিনিয়র মেম্বার আইইইই এন্ড এসিএম, মেম্বার অ্যামেরিকান ম্যাথমেটিক্যাল সোসাইটি এবং মেম্বার লন্ডন ম্যাথমেটিক্যাল সোসাইটি (এলএমএস)।

অনুষ্ঠানে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. জাহাঙ্গীর আলম, ডি.ইঞ্জিনিয়ারিং সভাপতিত্ব করেন এবং সহকারী অধ্যাপক ড. মমতাজ বেগম মম স্বাগত বক্তব্য রাখেন।
এছাড়াও উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর মোহাম্মদ ড. আরশাদ আলী, ব্যবসায় অনুষদের ডীন প্রফেসর ড. জাহাঙ্গীর আলম, রেজিস্ট্রার এম এ জব্বার, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ নুর হোসেন তালুকদার, অন্যান্য বিভাগের প্রধান ও সকল বিভাগের শিক্ষক মন্ডলী, কর্মকর্তা-কর্মচারী এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ। উক্ত অনুষ্ঠান শেষে প্রোগ্রামিং এবং কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।