Home ক্যাম্পাস খবর প্রাইম ইউনিভার্সিটিতে ‘বিশ্ব ওজোন দিবস ২০১৯’ শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়।

প্রাইম ইউনিভার্সিটিতে ‘বিশ্ব ওজোন দিবস ২০১৯’ শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়।


বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক :    গত ১৮ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখ সকাল ১১:০০ ঘটিকায়  প্রাইম ইউনিভার্সিটিতে ‘বিশ্ব ওজোন দিবস ২০১৯’ শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর রিসার্চ, এইচআরডি এন্ড পাবলিকেশন্স, পরিবেশ অধিদপ্তর, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এবং সোসাইটি অব রিফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ এর যৌথ উদ্যেগে সেমিনারটি অনুষ্ঠিত হয়। সেমিনারে প্রধান অতিথির আসন অলংকৃত করেন মোহাম্মদ আসাদুল হক, পরিচালক (উপসচিব), ঢাকা ল্যাবরেটরী, পরিবেশ অধিদপ্তর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতিউর রহমান দেওয়ান, সভাপতি, বাংলাদেশ রিফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং মার্চেন্টস্ এসোসিয়েশন এবং মোঃ সোলায়মান, সভাপতি, সোসাইটি অব রিফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং ডিপ্লোমা ইঞ্জিনিয়ারস বাংলাদেশ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাইম ইউনিভার্সিটির প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. আবু সালেহ আবদুন নূর।
সেমিনারের বক্তা ছিলেন শেখ ওবায়দুল্লাহ আল মাহমুদ, প্রকল্প কর্মকর্তা, ওডিএস প্রকল্প, পরিবেশ অধিদপ্তর, এবং মোঃ আশরাফুল আম্বিয়া, সিইও, ওয়ালটন হাই-টেক ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড।
বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডীন, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং কমকর্তাবৃন্দ উক্ত সেমিনারে উপস্থিত ছিলেন।