Home অন্যান্য চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে চাঁদপুর জেলা শিক্ষার্থীদের নতুন বছরের ক্যালেন্ডার উন্মোচন

চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে চাঁদপুর জেলা শিক্ষার্থীদের নতুন বছরের ক্যালেন্ডার উন্মোচন


শামসুজ্জামান ডলারঃ  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যায়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘চাঁদপুর জেলা স্টুডেন্টস এসোসিয়েশন’ (czsa) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর নতুন বছর ২০২০ সালের ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করা হয়েছে।

সোমবার (২০জানুয়ারী) বিকেল ৪টায় চট্টগ্রাম শহরের জিইসিতে অবস্থিত জামান’স মেজবানী এন্ড কাবাব রেস্টুরেন্টে এই মোড়ক উন্মোচনের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের শিক্ষক উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর ড. মোয়াজ্জেম হোসেন।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক লায়ন আলহাজ্ব মোঃ আবিদ আলী ভূঞা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা কল্

যাণ পরিষদ চট্টগ্রাম এর সাধারণ সম্পাদক  আ.ন.ম শামিম হাসান, লায়ন’স জেনারেল হাসপাতাল এর ব্যবস্থাপনা পরিচালক লায়ন নঈমুল ইসলাম ফরিদ, পৃষ্ঠপোষক আবদুস সোবহান, মনিরুল ইসলাম, ইলিয়াছ মিঞা,ছাত্র উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেনঃ সংগঠনটির ৭ম সভাপতি মুনীর উদ্দিন মাহমুদ, ৮ম সভাপতি মোঃ কাউসার হোসেন, ৮ম সহ-সভাপতি, মোঃ মাজহারুল ইসলাম বিল্লাল ও প্রসাদ চন্দ্র রায় প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নাদিম মাহমুদ হিমু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি হাবিব হাসান এবং সঞ্চালনা করেন যুগ্ন সাধারণ সম্পাদক  ফারুক হাসান।

সংগঠনের বর্তমান ৯ম কার্যনির্বাহী কমিটির সভাপতি হাবিব হাসান জানায়, প্রতি বছরের ন্যায় আজকেও ২০২০ সালের নতুন বছরের ক্যালেন্ডার উন্মোচিত করতে পেরে আমি মহান সৃষ্টিকর্তাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো জানান, প্রথমবারের মতো এ বছরের ক্যালেন্ডার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে দেয়াল ক্যালেন্ডার এর পাশাপাশি টেবিল ক্যালেন্ডার এর মোড়ক ও উন্মোচিত হয়। এছাড়াও তিনি আরো জানান, চাঁদপুর জেলা স্টুডেন্টস’ এ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর গ্রুপ ভিত্তিক রক্তের একটি তালিকা এ্যাসোসিয়েশন এর পৃষ্ঠপোষকদের হাতে তুলে দেয়া হয়।

বর্তমান ৯ম কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে এ্যাসোসিয়েশনকে একটি পোর্টেবল, রিচার্জেবল স্পিকার এবং ব্লুটুথ মাইক্রোফোন উপহার দেওয়ার কথাও তিনি জানান।