Home সারা বাংলা মতলব উত্তর প্রেসক্লাবের কমিটি গঠন

মতলব উত্তর প্রেসক্লাবের কমিটি গঠন

SHARE

শামসুজ্জামান ডলারঃ  চাঁদপুর জেলার মতলব উত্তর প্রেসক্লাবের কমিটি গঠন সম্পন্ন।কার্যকরী কমিটির সভাপতি বোরহান উদ্দিন ডালিম (দৈনিক স্বদেশ প্রতিদিন), সহ-সভাপতি শহিদুল ইসলাম খোকন (দৈনিক ভোরের ডাক) ও সাইদুর রহমান শিবলু (দৈনিক চাঁদপুর বার্তা), সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির (দৈনিক ভোরের কাগজ ও ইলশেপাড়), যুগ্ম সম্পাদক জহিরুল হাসান মিন্টু (পল্লী টিভি) ও নূরে আলম নূরী (দৈনিক মানব জমিন), সাংগঠনিক সম্পাদক মো. দ্বীন ইসলাম (দৈনিক আলোকিত বাংলাদেশ ও সুদীপ্ত চাঁদপুর), কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ খান (প্রিয় বাংলা নিউজ), দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম রানা (দৈনিক আমাদের অর্থনীতি ও মতলবের আলো), প্রচার সম্পাদক মুহা. সাজ্জাদ হোসেন (এশিয়ান টিভি ও চাঁদপুর খবর), মহিলা বিষয়ক সম্পাদক ইসমত আরা (নবধারা নিউজ), যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদক মনিরা আক্তার মনি (দৈনিক মেঘনা বার্তা ও দীপ্তবাংলা), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লিয়াকত হোসেন (দৈনিক ডেসটিনি), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাঈম মিয়াজী (দৈনিক তৃতীয় মাত্রা)।

সম্মানিত সদস্য মাহবুব আলম লাভলু (দৈনিক ইনকিলাব ও চাঁদপুর কণ্ঠ), শামসুজ্জামান ডলার (দৈনিক ইত্তেফাক ও চাঁদপুর দর্পণ), হুমায়ুন কবীর (চাঁদপুর কণ্ঠ), শাহীন আলম (আজকের কালের চিত্র)।

রোববার (২২ মার্চ ২০২০ইং) সকালে মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলুর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন ডালিমের সঞ্চালনায় প্রেসক্লাবের কার্যালয় (ছেংগারচর বাজার) উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে (২০২০-২০২১) মেয়াদে কার্যকরী কমিটি গঠন করা হয়।