Home জাতীয় ইতালি প্রবাসীর মৃত্যু, কিশোরগঞ্জে ২টি হাসপাতাল ও ১০টি বাড়ি বিশেষ নজরদারিতে

ইতালি প্রবাসীর মৃত্যু, কিশোরগঞ্জে ২টি হাসপাতাল ও ১০টি বাড়ি বিশেষ নজরদারিতে

SHARE

বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক :  কিশোরগঞ্জের ভৈরবে জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত ইতালি ফেরত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি দুটি বেসরকারি হাসপাতালের সান্নিধ্যে থাকায় এ দুটি হাসপাতালসহ তার বাড়ির আশপাশের ১০টি বাড়ি বিশেষ নজরদারিতে রাখা হয়েছে।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান আজ সোমবার সকালে এ কথা জানিয়েছেন। তিনি আরও জানান, ওই ব্যক্তি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন কি না, সেটা পরীক্ষা নিরীক্ষার জন্য ঢাকা থেকে আইইডিসিআর থেকে বিশেষজ্ঞ দল ভৈরবে এসেছেন। ইতোমধ্যে নমুন সংগ্রহ করে পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে। তাদের রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। তাছাড়া ঐ ব্যক্তির সংস্পর্শে যারা ছিলেন, তাদেরও তালিকা তৈরি করা হচ্ছে বলে তিনি জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভৈরবের জগন্নাথপুর এলাকার ঐ ব্যক্তি গত ২৮ ফেব্রুয়ারি ইতালি থেকে বাড়িতে আসেন। বাড়িতে তিনি ঠাণ্ডাজনিত রোগে আক্রান্ত হলে ২২ মার্চ রাত ১০টার দিকে পরিবারের লোকজন তাকে আবেদীন হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ডক্টরস পয়েন্টে রেফার্ড করা হয়। সেখানে নিয়ে যাওয়ার পর রাতে সাড়ে ১০টায় তাকে মৃত ঘোষণা করা হয়।