Home সারা বাংলা লিখন সরকারের পরিচালনায় দিপু চৌধুরীর পক্ষে এান সয়হাতা

লিখন সরকারের পরিচালনায় দিপু চৌধুরীর পক্ষে এান সয়হাতা


জননেতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ও সাজেদুল হোসেন চৌধুরী দিপু এবং কেন্দ্রীয় ছাত্রলীগ এর সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহি নির্দেশে-
আজ মতলব উত্তরে এখলাছপুর ইউনিয়নে স্কুল মাঠে আওয়ামী যুবলীগ, আওয়ামী ছাত্রলীগের সম্মিলিত উদ্যোগে দিনমজুর ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । গরীব দুঃখী মানুষের উপকারে চৌধুরী পরিবার আশাতে মুনাজাত করে দোয়া করতে দেখা যায়, করোনা ভাইরাসে উদ্ভুত সঙ্কট মোকাবেলায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা অব্যাহত রাখছেন মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ ।
সোমবার (২০ এপ্রিল) এখলাছপুর উচ্চ বিদ্যালয় মাঠে হতদরিদ্র পরিবারের মধ্যে খাবার সামগ্রী চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, একটি করে সাবান বিতরণ করেন।
এসময় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ এর অন্যতম সদস্য রহমত উল্লাহ সরকার লিখন বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সারাদেশব্যাপী করোনা মোকাবেলায় অবিস্মরণীয় ভুমিকা পালন করছে। তারই ধারাবাহিকতায় আমারা আমাদের সাধ্য অনুযায়ী কিছু মানুষের পাশে দাড়িয়ে খাবার পৌঁছে দেয়ার চেষ্টা করেছি।
আমি সকলের কাছে আহবান করছি আপনারা ঘরে থাকুন,নিরাপদে থাকুন এবং সামাজিক আচরণবিধি মেনে চলুন। বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ আপনাদের সাহায্য সহযোগীতায় সর্বদা নিয়োজিত ছিল, আছে,থাকবে।

এই কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।