Home ধর্ম পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব কামরুল হাসান রিপন

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানালেন আলহাজ্ব কামরুল হাসান রিপন

SHARE

আশিক সরকার ঃ আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে বাংলাদেশ সহ মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্জ্ব কামরুল হাসান রিপন।
এর আগে কামরুল হাসান রিপন যেসব পদে ছিলেন
সাবেক সফল সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ,
সাবেক সিনিয়র সহ-সভাপতি,বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদ, সাবেক প্রচার সম্পাদক,জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সাবেক প্রচার সম্পাদক,দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ, সভাপতি একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস ডিপার্টমেন্ট এলামনাই এসোসিয়েশন,জগন্নাথ বিশ্ববিদ্যালয়।এর দায়িত্ব পালন করেন।

বর্তমানে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি হিসেবে আছেন ।

তিনি এক বিবৃতিতে বলেন, সংযম ও সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান আমাদের মাঝে সমাগত। এই মাসকে ঘিরে সবসময় আমাদের আগাম আয়োজন থাকে। বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। ভয়াল এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশও।

তাই আপনাদের কাছে আমার আহ্বান, নিজ নিজ ঘরে থেকেই ইবাদত-বন্দেগী করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে না গিয়ে ঘরে থেকেই পড়ুন পাঁচ ওয়াক্ত নামাজ।

তাছাড়া মহিমাময় তারাবিহ নামাজ মসজিদে না গিয়ে ঘরে থেকেই আদায় করুন। পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের সবাইকে হেফাজত করেন।

তিনি আরো বলেন, আসুন সবাই মিলে আমরা মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি” মহান আল্লাহ দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি। রহমত, বরকত ও মাগফিরাতের মহান বার্তা নিয়ে মাহে রামাদ্বান আমাদের দ্বারে উপস্থিত হলো।

রামাদ্বানের প্রতিটি ক্ষণ রহমত বরকতে পরিপূর্ণ। এ মাসেই রয়েছে হাজার রাতের চেয়েও শ্রেষ্ঠ মহিমান্বিত রাত লাইলাতুল ক্বাদর।

রমজানের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এটাই আমরা কামনা করি।