Home সারা বাংলা সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম সোহাগ করোনা ভাইরাস মহামারী পরিস্থিতিতে এান সয়হাতা,,,

সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম সোহাগ করোনা ভাইরাস মহামারী পরিস্থিতিতে এান সয়হাতা,,,


এ আর হারুন অর রশিদ বাঘ : আশরাফুল ইসলাম সোহাগ পাশে ছোটবেলা থেকে যেকোনো সমস্যায় পাশে থাকার চেষ্টা করেন, আজ যেখানে সারাবিশ্বে মরণঘাতী এক ভাইরাস এসেছে, মানুষের চাকুরী-বাকরি ব্যবসা বানিজ্য প্রায় সকল সেক্টর অচলাবস্থায় এই বিপদের সময়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বার বার বলে যাচ্ছেন বিত্তবান যারা আছেন যার যা স্বামর্থ আছে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ান।

তাই বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীরবিক্রম) সাবেক সফল মন্ত্রী, তারই সু্যোগ্য সন্তান সাজেদুল হোসেন চৌধুরী (দীপু) তাদের অত্যান্ত পরিক্ষিত স্নেহধন্য কর্মী জয়নাল আবেদিনের পক্ষে যতটুকুই সম্ভব মতলব দঃ উপজেলায় পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন এবং ঢাকার বনানী এলাকায় এান সয়হাতা করছেন ।

এবং আশরাফুল ইসলাম সোহাগ বিনয়ের সাথে বলেন যারা বিত্তবান আছেন প্লিজ আপনারা গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ান এবং আরো বলেন এই করোনা ভাইরাস প্রাদুর্ভাব যতদিন স্বাভাবিক পর্যায় পর্যন্ত না আসবে ততদিন আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে সাজেদুল হোসেন চৌধুরী দীপু নেতৃত্বে ইনশাআল্লাহ।
তাই সকলেই ঘরে থাকুন, সামাজিক দুরত্ব বজায় রাখুন, কমপক্ষে ৩ফুট দুরত্ব মেনে চলুন, নিজে সুস্থ্য থাকুন পরিবারকে সুস্থ্য রাখুন এবং আশেপাশের মানুষকেও সুস্থ্য রাখুন , ধন্যবাদ সকলকে। মোঃ আশরাফুল ইসলাম সোহাগ সাবেক সফল সাংগঠনিক সম্পাদক ছাএলীগ চাঁদপুর জেলা, সাবেক সফল সহ সভাপতি বনানী থানা ছাএলীগ ঢাকা