Home ব্রেকিং সাভার হিউম্যান হেল্পিং সোসাইটির উপহার সামগ্রী সামগ্রী বিতরণ””

সাভার হিউম্যান হেল্পিং সোসাইটির উপহার সামগ্রী সামগ্রী বিতরণ””


 

এ আর হারুন অর রশিদ বাঘ”: সাভার হিউম্যান হেল্পিং সোসাইটি”। এই সোসাইটির মূল লক্ষ্যই মানব সেবায় এগিয়ে আসা। সোসাইটির মোট সদস্য সংখ্যা ১০০ জন, সকল সদস্যদের সাহায্য-সহযোগিতায় এর আগে সাভারের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক , সতর্কীকরণ লিফলেট ও জীবানুনাশক ছিটানো হয়।

এটা করেই তারা বসে থাকেননি, চিন্তা করেছে অসহায় হতদরিদ্র মানুষের কথা। তারা কি খেয়ে জীবন যাপন করবেন কারন করোনা ভাইরাসের কারনে সারাদেশ লকডাউন কেউ কোথাও কাজ করতে পারবেন না।

তাই রমজান উপলক্ষে সংগঠনটির পক্ষ থেকে ১৪০ টি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন সাভারের বিভিন্ন এলাকায় । খাদ্য তালিকায় আছে চাল, ডাল, লবণ, আলু, পেঁয়াজ ও হাত ধোয়ার সাবান।

এ বিষয়ে সাভার হিউম্যান হেল্পিং সোসাইটি প্রতিষ্ঠাতা তাজ খান নাঈম বলেন আমাদের সোসাইটির মূল লক্ষ্য হল মানব সেবা করা। বিপদে মানুষের পাশে দাঁড়ানো। সমাজের আমরা সবাই চেষ্টা করলে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে পারি। সেই সাথে সাভার হিউম্যান হেল্পিং সোসাইটির সকল সদস্যদের কে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাই মানবসেবা নিজেদের উজার করে দেওয়ার জন্য।।

সংগঠনটির আরেক গুরুত্বপূর্ণ সদস্য তাজিরুল ইসলাম তাজুল জানান আলহামদুলিল্লাহ যতটুকু সম্ভব কিছুটা হলেও কিছু মানুষের মুখে হাসি ফুটাতে পেরেছি♥️

আল্লাহর তায়ালার রহমতে আমরা সুন্দর ভাবে সাভার হিউম্যান হেল্পিং সোসাইটির পক্ষ থেকে ১৪০ জন মানুষের মাঝে রমজান উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ কর্মসূচি করি🌺।