Home ব্রেকিং মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন- কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক

মহান মে দিবসের শুভেচ্ছা জানিয়েছেন- কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক


আশিক সরকারঃ   মহান মে দিবস উপলক্ষে সকল শ্রমিকদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান। কাউন্সিলর ৫৯ নং ওয়ার্ড ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন। সভাপতি- ধনাগোদা স্কুল এন্ড কলেজ, মতলব উত্তর, চাঁদপুর, ঢাকার জাতীয় শ্রী শ্রী শনি মন্দির কমিটি, শ্মসান কমিটি। যুগ্ম সম্পাদক কদমতলী থানা আওয়ামীলীগ ঢাকা, আকাশ কুমার ভৌমিক।

মোবাইল ফোনে সাক্ষৎাকারে আকাশ কুমার ভৌমিক বলেন মেহনতি শ্রমিক ভাই বোনদের কে মে দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন । পহেলা মে খেটে খাওয়া
শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের ঐতিহাসিক দিন। ১৮৮৬ ইং সালে আমেরিকার শিকাগো শহরের হে মার্কেটের শ্রমজীবী মানুষ শোষণ, নিপীড়ন ও তাদের ন্যায্য অধিকার আদায়ের লক্ষে বুকের তাজা রক্ত ঢেলে রাজপথ রঞ্জিত করে তাদের সে অধিকার আদায় করেছিল। আজকের এই দিনে সকল শ্রমিকদের আবার জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস বিস্তৃতির প্রেক্ষাপটে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুসরণ করে যথাযথ গুরুত্বসহ ১লা, মে’ আন্তর্জতিক শ্রম অধিকার দিবস তথা (মে’ দিবস) পালনের জন্য জেলার সকল শ্রমজীবী জনতার প্রতি আহ্বান জানাচ্ছি আপনারা বিনা প্রয়োজনে কেউ বাড়ি থেকে বের হবেন না। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন। নিজে সুস্থ্য থাকুন, অপরকে সুস্থ্য থাকতে সহায়তা করুন এবং সরকারি নির্দেশনা মেনে চলার আহবান জানান।