Home ব্রেকিং হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ইফতারী বিতরন করলেন কামরুল হাসান রিপন

হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ইফতারী বিতরন করলেন কামরুল হাসান রিপন


আশিক সরকারঃ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন এর উদ্যোগে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয় ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত কদমতলী থানার ৬০ নং ওয়ার্ডের জনতাবাগ, মদিনাবাগ, গ্যাস রোড (ছাপড়া মসজিদ), পাটেরবাগ এলাকায়
এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্র নেতা ও বর্তমান ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের নেত আমিনুল ইসলাম আমিন,পারভেজ হোসেন, হারুন অর রশীদ, শিপন, আজিজুর রহমান খোকন, মোহাম্মদ সাকোওয়াত হোসেন টিটু সহ ৬০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ এর নেতৃবৃন্দ।
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি আলহাজ্ব কামরুল হাসান রিপন একজন সাদা মনের মানুষ। করোনা ভাইরাস মহামারীর শুরু থেকেই প্রতিদিন কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন এবং খাদ্য সামগ্রী বিতরন করছেন। তিনি রমজানে সাধারন মানুষের জন্য প্রতিদিন রান্না করা ইফতারী বিতরণ করে যাচ্ছেন।
এই মহৎ মনের মানুষটি করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিনিয়ত অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে নজির স্থাপন করেছেন। করোনা মহামারী প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি করছেন এবং নিজ অর্থায়নে ও প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী অসহায়দের মাঝে পৌঁছে দিচ্ছেন।