Home ব্রেকিং কৃষকের পাশে দাঁড়াল মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ

কৃষকের পাশে দাঁড়াল মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ


মতলব উত্তর প্রতিনিধিঃ- কৃষক বাঁচলে বাঁচবে দেশ, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে রোজা রেখে চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা।
রবিবার (১০ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি এবং আবির হায়াত শিহাব এর নেতৃত্বে কলাকান্দা ইউনিয়নের কৃষক দুলাল প্রধানের ৫০ শতাংশ জমির ধান কেটে দিলেন উপজেলা ছাত্রলীগ।
করোনা সংকটে ধান কাঁটার শ্রমিক খুঁজে পাওয়া যাচ্ছে না। আর এতে বিপাকে পড়েছে অসহায় ও গরীব চাষীরা। সেই সকল অসহায় চাষীদের পাশে দাড়িয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।
ধান কাঁটা, মরাই এবং বাড়িতে পৌঁছে দেওয়ার কাজে অংশ নেয় উপজেলা ছাত্রলীগ নেতা মাহিন হোসেন সৈকত, নুরনবী খান, হারুন, জুয়েল, ফাহিম, মুরাদ, তামিম, মাছুদ, রনো, টিটু, জুবায়ের, শাকিল , শাহাদাত সহ বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতা কর্মীরা।
কৃষক দুলাল প্রধান বলেন, কয়েকদিন আগেই আমার ক্ষেতের পাকা ধান কাটার উপযুক্ত হয়েছে। করোনাভাইরাসের কারণে শ্রমিক পাচ্ছিলাম না। বিষয়টি জানার পর উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি এবং আবির হায়াত শিহাবের নেতৃত্বে আমার জমির ৫০ শতাংশ জমির ধান কেটে দিয়েছেন, আমি মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীে ধন্যবাদ জানাই এবং  তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
উপজেলা ছাত্রলীগ নেতা আবু হানিফ অভি এবং আবির হায়াত শিহাব  বলেন,  চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল ভাইয়ের এবং চাঁদপুর জেলা ছাত্রলীগের নির্দেশে আমরা ছাত্রলীগের পক্ষ থেকে এলাকার দরিদ্র কৃষকের ধান কেটে দিচ্ছি। আমাদের  এই কার্যক্রম অব্যাহত থাকবে।