Home ব্রেকিং মতলব দক্ষিণে উপজেলা ছাত্রলীগ নেতা জুয়েল খানের ত্রান বিতরন

মতলব দক্ষিণে উপজেলা ছাত্রলীগ নেতা জুয়েল খানের ত্রান বিতরন


আশিক সরকার  : মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আল আমিন খান জুয়েলের ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নে ত্রান বিতরন করা হয়েছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ঘুরে ঘুরে অসহায়, দুঃস্থ ও দরিদ্র মানুষদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ আল আমিন খান জুয়েলের কেন্দীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যর অনুপ্রেরণায় এবং চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি ও সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন খান এর নির্দেশক্রমে অসহায়দের পাশে ইফতার সামগ্রী ও খাদ্য বিতরণ করেন।

রোববার (১০ মে) মতলব দক্ষিণ উপজেলা অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন তারা।

করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা মানুষদের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সবজি ও ইফতারিসহ নানা ধরনের খাদ্য সামগ্রী দেন ছাত্রলীগের এই শীর্ষ নেতা জুয়েল খান ত্রান বিতরন।

এ সময় মতলব দক্ষিণে উপজেলা ছাত্রলীগ নেতা জুয়েল খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে সারাদেশে অসহায় দুস্থ মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ছাত্রলীগ। এছাড়া কৃষক শ্রমিকদের পাশেও দাঁড়াচ্ছে সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরা।

তিনি বলেন, মতলব দক্ষিণে উপজেলা ছাত্রলীগের  এ সব কার্যক্রম করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই করা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

সরকার ঘোষিত ছুটিতে সবাইকে ঘরে থাকতে হবে। করোনা ভাইরাস এড়াতে এর বিকল্প নেই। কিন্তু এই সময়ে হতদরিদ্রদের পাশে সবাইকে দাঁড়াতে হবে।

অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেছি। একইসঙ্গে খেয়াল রাখছি যেনো জনসমাগম তৈরি না হয়। আগামীতেও এসব কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ প্রকাশ করেন মতলব দক্ষিণে উপজেলা ছাত্রলীগ নেতা জুয়েল খান।