Home ব্রেকিং নাবিলের শুভজন্মদিন উপলক্ষ্যে তার প্রতি জেড.এ. এম. কামরুল হুদা লিটন এর শুভকামনা...

নাবিলের শুভজন্মদিন উপলক্ষ্যে তার প্রতি জেড.এ. এম. কামরুল হুদা লিটন এর শুভকামনা ও দোয়া


 

রিপোর্ট আশিক সরকার  : ঢাকা মহানগর উত্তর  ছাত্রলীগের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাসরুর হোসেন খান নাবিলে  শুভ জন্মদিন আজ  শুভকামনা ও দোয়া জানিয়েছেন জেড.এ. এম. কামরুল হুদা লিটন কার্যনির্বাহী সদস্য কাফরুল থানা আওয়ামীলীগ যুবলীগ নেতা, ঢাকা মহানগর উত্তর ও কার্যনির্বাহী সদস্য, আওয়ামী   যুবলীগের জেড.এ. এম. কামরুল হুদা লিটন ।

এ বিশেষ দিন উপলক্ষ্যে তিনি জানান শুভজন্মদিন দিনটি একটি বিশেষ তাৎপর্যপূর্ণ দিন, কারণ এ দিনে আমাদের চাদঁপুর জেলা মতলব উঃ উপজেলার কৃতি সন্তান আমার প্রাণ প্রিয় মাসরুর হোসেন খান নাবিলের শুভজন্ম হয়েছে আজ ।

আমি মাসরুর হোসেন খান নাবিলের জন্মদিনের শুভেচ্ছা সহ তাঁর শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি’।

শুভেচ্ছান্তে জেড.এ. এম. কামরুল হুদা লিটন কার্যনির্বাহী সদস্য কাফরুল থানা আওয়ামীলীগ যুবলীগ নেতা, ঢাকা মহানগর উত্তর ও কার্যনির্বাহী সদস্য, আওয়ামী   যুবলীগের জেড.এ. এম. কামরুল হুদা লিটন ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান  নিখিলের জ্যেষ্ঠ পুত্র ও ঢাকা মহানগর উত্তর  ছাত্রলীগের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাসরুর হোসেন খান নাবিলে  শুভ জন্মদিন আজ।

মাসরুর হোসেন খান নাবিলের শুভ জন্মদিন উপলক্ষে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষীরা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শুভেচ্ছা জানিয়েছেন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান  নিখিলের আদরের সন্তানের জন্মদিন উপলক্ষ্যে সকলের কাছে দোয়া কামনা করেছেন৷
তিনি বলেন ,করোনাভাইরাস পরিস্থিতিে আমার সন্তানের এবারের জন্মদিনের কোনরকম অনুষ্ঠান না করার আহব্বান জানাচ্ছি। করোনা সংক্রমন থেকে বাঁচতে সকলকে ঘরে থাকার অনুরোধ জানাচ্ছি৷ এদিকে ছেলের জন্মদিন উপলক্ষ্যে গরীব দুস্থদের মাঝে খাদ্র সামগ্রী ও ঈদের উপহার সামগ্রী বিতরণ করেন৷

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক নিজের সন্তান মোহাম্মদ মাসরুর হোসেন খান নাবিলের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল লেখেন, শুভ হোক তোমার আগামী দিনের পথ চলা এই প্রত্যাশা।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু শুভেচ্ছা জানিয়ে লেখেন, সুন্দর এই পৃথিবীতে সুন্দরতম জীবন হোক তোমার, পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর ধরে। আর তোমার পিতার মতো তুমিও রাজনৈতিক অঙ্গনে সফল হও এই প্রত্যাশা করি। শুভ জন্মদিন নাবিল