Home ব্রেকিং মানবতার ফেরিওয়ালা আলহাজ্ব জনাব বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন মায় চৌধুরী বীর বিক্রম

মানবতার ফেরিওয়ালা আলহাজ্ব জনাব বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন মায় চৌধুরী বীর বিক্রম


মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে,করোনা ভাইরাস মহামারী সঙ্কট মোকাবেলায়, চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ইসলামামাদ ইউনিয়নের জন প্রতিনিধির মাধ্যমে ৪০০ জন দুস্থ,দিনমজুর,শ্রমিকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয় ।উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু, ১ কেজি ছোলা ও ১ টি সাবান । বিতরণ কার্য পরিচালনা করেন, উপজেলা আওয়ামীলীগের সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মানিক দর্জি।
সহযোগিতা করেন রবিউল্লা ফরাজী ও ফারুক মজুমদার।
বৃহস্পতিবার (১৬মে ) সকাল ১০ টায়, মতলব উত্তর উপজেলাদিন দুর্গাপুর ইউনিয়নে অসহায় দুস্থ, মানুষের মধ্যে বিতরণ করা হয়েছে ।
কার্যক্রম পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের লোকজন এবং এলাকার যুব সমাজ , একজন জনপ্রিয় নেতা দৈনিক সাধীন সকাল নিউজকে বলেন আমি সকলের কাছে আহবান করছি আপনারা ঘরে থাকুন,নিরাপদে থাকুন এবং সামাজিক আচরণবিধি মেনে চলুন, ইসলামাবা ইউনিয়ন যুব সমাজের সহযোগীতায় আমরা সর্বদা আপনাদের সেবায় নিয়োজিত আছি , আগামীতেও থাকবো ইনশাআল্লাহ্, ধন্যবাদ,“প্রধানমন্ত্রীর উপহার”

আজ মতলব উত্তরের ইসলামবাদ ইউনিয়নে ৪০০ অসহায়/কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।