Home জাতীয় ঢাকা-৫ এ আজও ১৫০০ পরিবার পেল কামরুল হাসান রিপনের ঈদ উপহার

ঢাকা-৫ এ আজও ১৫০০ পরিবার পেল কামরুল হাসান রিপনের ঈদ উপহার


বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের সংকটকালে অসহায়, দিনমজুর, কর্মহীন, মেহনতি, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন। আজ শুক্রবার তৃতীয় দিনে ঢাকা নির্বাচনী-০৫ আসনের বিভিন্ন ওয়ার্ডের ১৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দিয়েছেন তিনি।

আজ বিকেলে ঢাকা ০৫ আসনের ৬৪ নাম্বার ওয়ার্ডের বাশেরপুল, ৬৭ নাম্বার ওয়ার্ডের পশ্চিম বকস নগর এবং তার নিজ মহল্লার মোট ১৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দেন কামরুল হাসান রিপন। এসময় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র ও জুনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

গোটা দুনিয়াজুড়েই করোনার করাল গ্রাস। কোনভাবেই নিয়ন্ত্রণে আসছে না পরিস্থিতি। করোনাভাইরাসের প্রভাব শুরুর পর থেকেই দিনরাত নিরন্তর পরিশ্রম করে চলেছেন কামরুল হাসান রিপন। মেহনতি, সুবিধাবঞ্চিত মানুষের সেবায় বিরামহীন কাজ করে চলেছেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের এই প্রধান নেতা। নিত্যপ্রয়োজনীয় খাদ্য-সামগ্রী তথা চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবণ, ইত্যাদি বিতরণ করছেন নিয়মিত। রমজানের মাসের শুরু থেকে ঢাকা মহানগর দক্ষিণের বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন থানায় প্রতিদিনই ইফতার বিতরণ করে চলেছেন তিনি।

দুইদিন পরই যেহেতু ঈদ। তাই এই সময়টাতে অসহায়-কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার পৌছে দিচ্ছেন তিনি। বুধবার, বৃহস্পতিবারের পর আজ তৃতীয় দিনের মতো চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলুর সাথে সেমাই ও চিনি হতদরিদ্র, কর্মহীন এবং সুবিধাবঞ্চিত মানুষের মাঝে উপহার হিসেবে দিচ্ছেন কামরুল হাসান রিপন।