Home ব্রেকিং স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান,ছাত্রলীগ সহ-সম্পাদক মাহি চৌধুরীর

স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান,ছাত্রলীগ সহ-সম্পাদক মাহি চৌধুরীর


 

রিপোর্টারঃ হৃদয় হোসাইন: ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহি সর্বস্তরের মানুষকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন ।

আশফাক চৌধুরী মাহি বলেন, ঈদুল ফিতর, দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য আসে সুখের বার্তা নিয়ে। তাই মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা‘র ও বাংলাদেশে ছাত্রলীগ এর পক্ষ থেকে বাংলাদেশের সর্বস্তরের জনগণকে ও সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দ ।
সবাই নিরাপদে ও স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করবে বলে আমি আশা করছি। রমজান মাস আত্মশুদ্ধির মাস ও সংযমের মাস। তাই আমাদের প্রত্যেককে সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মন মানসিকতা জাগ্রত করতে হবে,অসহায় মানুষের পাশে দাড়াতে হবে ।

আসুন আমরা এবার ঈদে করোনা প্রতিরোধে কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করি, এবং সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল ফিতর এর নামায আদায় করি।