Home ক্যাম্পাস খবর সম্পাদকের পক্ষ থেকে দেশবাসীকে ঈদ শুভেচ্ছা

সম্পাদকের পক্ষ থেকে দেশবাসীকে ঈদ শুভেচ্ছা

SHARE

রাত পোহালেই পবিত্র ঈদুল ফিতর। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। প্রতিবারের ন্যায় বর্ণিল আয়োজনে না হলেও দেশের সর্বত্রই ঈদের প্রস্তুতি নেয়া হয়েছে। রাষ্ট্রীয়ভাবেও সম্পন্ন হয়েছে ঈদ আয়োজন।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন, বাংলাদেশের প্রথম সারির অনলাইন গণমাধ্যম প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক,
বিশ্ববিদ্যালয় পরিক্রমা, মো হারুন আর রশীদ

ঈদ শুভেচ্ছা বার্তায় বিশিষ্ট এই শিক্ষাবিদ দেশবাসীর উদ্দেশে বলেন, ‘করোনার এই মহা দূর্যোগের মাঝে ঈদ উৎসব পালন করা সত্যি দূরুহ ব্যাপার। দেশের খেটে খাওয়া মানুষ নানা সমস্যায় জর্জরিত। যদিও প্রধানমন্ত্রী শেখ হাসিনা লাখ লাখ মানুষের ঘরে ঈদ উপহার সামগ্রী পৌঁছানোর ব্যবস্থা করেছেন। নগদ টাকাও দিয়েছেন ঈদ উপহার হিসেবে। যা ঘরে ঘরে ঈদের আনন্দ বাড়িয়ে দিয়েছে নি:সন্দেহে।’ এমন মহতি উদ্দ্যোগের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান হারুন আর রশীদ।

তিনি বিশ্ববিদ্যালয় পরিক্রমা’র সকল পাঠক-দর্শক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপন দাতা, সকল সাংবাদিক ও কলাকুশলী এবং সব জেলা-উপজেলা প্রতিনিধি, ওয়েবসাইট ডেভেলপার ও ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের সবাইকে  শুভেচ্ছা জানান। একই সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দেশের বিভিন্ন স্থানে যেসব সাংবাদিক করোনায় আক্রান্ত হয়েছেন, তাদের দ্রুত আরোগ্য লাভ ও যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাত কামনা করেন। হারুন আর রশীদ করোনাকালের এই ঈদে সবাইকে সামাজিক ও শারিরীক দূরত্ব বজায় রেখে উৎসব পালনের আহবান জানান।