Home আন্তর্জাতিক এই মার্কিন সুন্দরীকে কুপ্রস্তাব দিয়েছিলেন ইমরান !

এই মার্কিন সুন্দরীকে কুপ্রস্তাব দিয়েছিলেন ইমরান !


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা : পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে ভয়ঙ্কর এক যৌন কেলেঙ্কারীর অভিযোগ উঠেছে। এই অভিযোগ এনেছেন এক মার্কিন সুন্দরী অ্যাডভেঞ্চারিস্ট। তাকে নাকি যৌন সম্পর্কের প্রস্তাব দিয়েছিলেন ইমরান খান। এক পাক সঞ্চালক এমন দাবি করেছেন।

পাকিস্তানি টিভি হোস্ট আলি সালিম ওরফে বেগম নওয়াজিশ আলি দাবি করেন, মার্কিন অ্যাডভেঞ্চারিস্ট সিন্থিয়া ডন রিচির সঙ্গে তার বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সিন্থিয়া নিজেই তাকে বলেছিলেন, তাকে একসময় সেক্সের প্রস্তাব দিয়েছিলেন ইমরান খান।

এর আগে গত শুক্রবারই ফেসবুকে লাইভে সিন্থিয়া রিচি একের পর এক বিস্ফোরক অভিযোগ করেন। পাকিস্তান পিপলস পার্টির একাধিক নেতার নামে অভিযোগ আনেন তিনি।

পাকিস্তানে বসবাসকারী ওই মার্কিন সুন্দরীর অভিযোগ, ২০১১ সালে তাকে ধর্ষণ করে পাকিস্তানের সাবেক মন্ত্রী রেহমান মালিক।

এছাড়াও তিনি দেশটির আরও দুই শীর্ষ নেতার বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন। ওই তিন নেতাই পাকিস্তান পিপলস পার্টির সদস্য। যদিও তাদের কেউই এই অভিযোগ স্বীকার করেনি।

অন্যদিকে সিন্থিয়ার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের অভিযোগ নিয়ে এখনও মুখ খুলেননি প্রধানমন্ত্রী ইমরান খান।

প্রসঙ্গত, সাবেক এই ক্রিকেট তারকা তার প্লেবয় ইমেজের জন্য গোটা বিশ্বের কাছে পরিচিত। একসময় বলিউড সুন্দরী জিনাত আমান ও সুচিত্রা কন্যা মুনমুন সেনের সঙ্গে তার প্রেমের গুজব নিয়ে রমরমা রিপোর্ট করেছে ভারতের সিনে পত্রিকাগুলো। যদিও ইমরান খান নিজে কখনও এসব সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।