Home জাতীয় যশোরে সংসদ সদস্যসহ করোনাক্রান্ত ১২

যশোরে সংসদ সদস্যসহ করোনাক্রান্ত ১২


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক: যশোর-৪ (বাঘারপাড়া ও অভয়নগর উপজেলা) আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায়সহ জেলার আরও ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৫৪।

যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, গত ২৪ ঘণ্টায় যশোরের ৯২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে পাঠানো হয়। এই ৯২ জনের মধ্যে ১২ জনের নমুনায় করোনা পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ কুমার রায়ও রয়েছেন।

এদিকে, আজকের ১২ জনসহ যশোর জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫৪, যাদের অনেকেই এখন সুস্থ হয়ে গেছেন। জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া একমাত্র ব্যক্তি অভয়নগর উপজেলার নওয়াপাড়ার ব্যবসায়ী আমীর হোসেন। তিনি গত শনিবার খুলনার একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর একদিন আগে শুক্রবার তার নমুনায় করোনা পজেটিভ ধরা পড়ে।

এদিকে যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিৎ রায়ের ছেলে রাজীব রায় জানান, সোমবার মধ্যরাতে ফলাফল জানার পরপরই রণজিৎ রায়কে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রয়োজন হলে তাকে ঢাকাতেও নেওয়া হবে বলে তিনি জানান।

সংসদ সদস্য রণজিৎ রায় যশোর শহরের রেলরোডের বাসভবনে পরিবারসহ বসবাস করেন। তিনি কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। সিভিল সার্জন জানান, গতকাল সংসদ সদস্যের পরিবারের আটক সদস্যের নমুনা সংগ্রহ করে যবিপ্রবি জিনোম সেন্টারে পাঠানো হয়েছিল। সংসদ সদস্যের নমুনায় করোনা পজেটিভ আসলেও বাকিদের নেগেটিভ এসেছে।