Home ব্রেকিং পরিবারের ১০ সদস্যসহ এমপি মোছলেম উদ্দিন করোনায় আক্রান্ত

পরিবারের ১০ সদস্যসহ এমপি মোছলেম উদ্দিন করোনায় আক্রান্ত

SHARE

বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক: চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিনসহ তার পরিবারের ১০ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে তার স্ত্রী, ছেলে ও নাতিও রয়েছেন। এ নিয়ে আটজন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হলেন।

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার রাত একটায় ফৌজদারহাটের বিআইটিআইডি ল্যাবের প্রকাশিত ফলাফলে চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন ও পরিবারের ১০ সদস্যের করোনাভাইরাস ধরা পড়ে। আক্রান্তদের মধ্যে সাংসদের স্ত্রী, ছেলে ও নাতিও আছেন।

জানা গেছে, গত ৯ জুন বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম নগরের লালখান বাজারের বাসা থেকে ওই সাংসদের পরিবারের ১৫ সদস্যের নমুনা সংগ্রহ করেন। তাদের মধ্যে পাঁচজনের ফলাফল নেগেটিভ আসলেও বাকি ১০ জনেই পজিটিভ।

মোছলেম উদ্দিনের আগে আরও সাতজন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হন। তারা হলেন সাবেক মন্ত্রী ও সিরাজগঞ্জ-১ আসনের সাংসদ মোহাম্মদ নাসিম, বান্দরবানের এমপি ও পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, চট্টগ্রাম-১৬ আসনের সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী, জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল, যশোর-৪ (অভয়নগর-বাঘারপাড়া) আসনের সংসদ সদস্য রনজিৎ কুমার রায় এবং নওগাঁ-২ আসনের সাংসদ মো. শহীদুজ্জামান সরকার।