Home করোনা চাঁদপুরে জ্বর ও শ্বাসকষ্টে ৬ জনের মৃত্যু

চাঁদপুরে জ্বর ও শ্বাসকষ্টে ৬ জনের মৃত্যু


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা ডেস্ক: চাঁদপুরে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে ছয়জন মারা গেছেন। গতকাল শনিবার রাত থেকে আজ রোববার সকাল ৯টা পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে। এর মধ্যে তিনজন সদর উপজেলার এবং তিনজন হাজীগঞ্জ উপজেলার বাসিন্দা।
 
মৃত ব্যক্তিদের মধ্যে চাঁদপুর শহরের চিত্রলেখা এলাকার মজিবুর রহমান (৬৫) আজ রোববার ভোর ৫টায়, সদর উপজেলার কল্যান্দী গ্রামের রশিদ আখন্দ (৭০) শনিবার দিবাগত রাত দেড়টায় ও বালিয়া ইউনিয়নের বিল্লাল শেখ (৪২) শনিবার রাত ৯টায় নিজ বাড়িতে মারা যান।
 
সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজেদা বেগম জানান, চাঁদপুর সদরে মৃত তিনজনের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়েছে। পরে স্বাস্থ্যবিধি মেনে দাফনের ব্যবস্থা করা হয়।
 
 
এদিকে হাজীগঞ্জ পৌরসভার বলাখালের সিদ্দিকুর রহমান (৬৫) আজ রোববার সকালে, ধোয়াগন্ডা গ্রামের মিজানুর রহমান (৮৯) শনিবার দিবাগত রাত দুইটায় ও ধেররা চৌধুরী বাড়ির শাহ আলম চৌধুরী (৭৫) দিবাগত রাত তিনটায় নিজ বাড়িতে মারা যান। এর মধ্যে সিদ্দিকুর রহমানের ছেলে নুরুল আমিনও তিন দিন আগে করোনার উপসর্গ নিয়ে মারা যান।
 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শোয়েব আহমেদ জানান, উপসর্গ নিয়ে মারা যাওয়া তিন ব্যক্তি করোনা নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। পরে তাঁদের লাশ স্বাস্থ্যবিধি মেনে দাফনের ব্যবস্থা করা হয়।