Home খেলাধূলা সুন্দর করে চুল কেটে দেয়ায় স্ত্রীকে মুশফিকের ধন্যবাদ

সুন্দর করে চুল কেটে দেয়ায় স্ত্রীকে মুশফিকের ধন্যবাদ


বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক :  বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম বরাবরই হাস্যোজ্জ্বল এক মানুষ। করোনাভাইরাসের এই সময়ে ঢাকায় নিজ বাসায় অবস্থান করছেন তিনি। দীর্ঘদিন বাসায় বন্দী থাকায় চুল বেশ বড় হয়ে গেলেও করোনার কারণে সেলুনে যাওয়া বেশ বিপদজনক হতে পারে। ফলে বাসায় মুশফিকের স্ত্রী নিজেই তার চুল কেটে দিয়েছেন। এমন কাজের জন্য বউকে ধন্যবাদ দিয়েছেন মিস্টার ডিপেন্ডেবল।

মঙ্গলবার রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নিজের দুটি ছবি পাশাপাশি কোলাজ করে আপলোড করেন মুশফিক। সেখানে এক পাশের ছবিতে দেখা যায়, বেশ বড় ও উশকো খুশকো হয়ে গেছে তার চুল। অপর পাশের ছবিতে ছোট ও সাজানো চুলে হাসতে দেখে যায় মুশফিককে। যা দেখে বোঝা যায় চুল কেটেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক।

করোনার এই সময়ে যেহেতু বাসা থেকে বের হওয়া মানা, কাজেই কে মুশফিককে চুল কেটে দিয়েছে এই প্রশ্ন আসা স্বাভাবিক। এটি বুঝতে পেরেই যেন ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার স্ত্রীকে এমন সুন্দর করে চুল কেটে দেয়ার জন্য ধন্যবাদ।’

বর্তমানে বাসাতেই নিয়মিত ফিটনেস ট্রেনিং করছেন মুশফিক। রানিং করার সময় নিয়মিত কোরআন শরীফ শোনেন তিনি। এছাড়া সারাদেশেই অসংখ্য অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন মিস্টার ডিপেন্ডেবল।