Home ব্রেকিং আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এডভোকেট রফিক শুভেচ্ছা

আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এডভোকেট রফিক শুভেচ্ছা


 

বাংলাদেশ আওয়ামী লীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে সংগঠনের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, অগণিত নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ী সহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাণিজ্য সংগঠন আইনজীবি আওয়ামীলীগ নেতা এডভোকেট মোঃ রফিকুল ইসলাম।

এক শুভেচ্ছা বানীতে আওয়ামীলীগ নেতা এডভোকেট মোঃ রফিকুল ইসলাম বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন প্রতিষ্ঠালগ্ন থেকে সুদীর্ঘ পথ পরিক্রমায় বাংলাদেশ আওয়ামী লীগ বাঙালি জাতির ভাষা আন্দোলন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধসহ সকল গণতান্ত্রিক এবং সাধারণ মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্বদানের সুমহান গৌরব অর্জন করেছে।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলার মানুষের অধিকার আদায়ের সংগ্রামের মধ্যে দিয়ে যার পথ চলা শুরু। ৭১ বছর পরেও তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী বিশ্বরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গণমানুষের শান্তি সমৃদ্ধি নিশ্চিত করতে নিরলস কাজ করে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। দুর্যোগ-দুর্বিপাকে আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে। বহু চড়াই উৎরায় পার হয়ে আজ ৭১ তম বছরে বাংলাদেশের এই বৃহত্তম রাজনৈতিক দলটি। আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর এ দেশে যা কিছু বিশাল অর্জন তা আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে।

বাণীতে আওয়ামীলীগ নেতা এডভোকেট মোঃ রফিকুল ইসলাম সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। তাহলে প্রকৃত অর্থে বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হবে।