Home সারা বাংলা মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিনে মুক্তার হোসেন চৌধুরী কামাল শুভেচ্ছা

মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিনে মুক্তার হোসেন চৌধুরী কামাল শুভেচ্ছা

SHARE

আশিকুর রহমান: বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক, যুব সমাজের হৃদয়ের স্পন্দন,যুবরত্ন, আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের জন্মদিন উপলক্ষ্যে শুভকামনা ও দোয়া জানিয়েছেন যুবলীগ নেতা ইন্জিনিয়ার মো: মুক্তার হোসেন চৌধুরী কামাল।

এ বিশেষ দিন উপলক্ষ্যে তিনি জানান, এ দিনটি একটি বিশেষ তাৎপর্যপূর্ণ দিন, কারণ এ দিনে চাদঁপুর জেলা মতলব উঃ উপজেলার কৃতি সন্তান আপনার সার্বিক সাফল্য কামনায় “শুভ “হোক জন্মদিন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম কংগ্রেসের হীরকজ্জ্বোল ,আলোকিত ও বিজিত তারকা, বঙ্গবন্ধু এবং নৌকা পরিবারের অবিচল আস্থাভাজন, যোগ্য ও কৃতিমান রাজনৈতিক ব্যক্তিত্ব, তুখোড় বক্তা, সুকৌশলী সাংগঠনিক নেতৃত্ব, সমাজসেবী, বিশিষ্ট ব্যবসায়ী জনপ্রিয় জননেতা সম্মানিত সাধারণ সম্পাদক,যুবরত্ন, আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

তিনি সৎ, ধার্মিক, সদালাপী ও নির্মল সদাহাস্য। দূর্নীতি অনিয়ম ও শোষণমুক্ত সমাজ গঠনে অঙ্গীকারবদ্ধ এবং বাস্তবায়নে দৃঢ় প্রত্যয়ী। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলের দুঃসময়ে বারংবার কারাভোগী, গণতন্ত্র পুনরুদ্ধার‌ ও প্রতিষ্ঠার অগ্রযাত্রায় রাজপথের আন্দোলনে ঝাঁপিয়ে পড়া দুরন্ত সেনানী। মুজিব শতবর্ষের অন্যতম শ্রেষ্ঠ সৈনিক, একজন খাঁটি দেশপ্রেমিক। বর্তমান বিশ্ব ব্যাপী “কোভিড-১৯” করোনা ভাইরাস ২০২০ ইং সংক্রমণ মোকাবিলায় সুস্থ পরিকল্পনা ও জনসচেতনতা বাড়াতে সব ধরনের প্রচারণা, খাদ্য সহায়তা, সুরক্ষা সামগ্রী উপহার, ফ্রী অ্যাম্বুলেন্স, যুব স্বেচ্ছাসেবকদের মাধ্যমে লাশের দাফন কাফনের ব্যবস্হা করা, ফ্রী মেডিকেল টিম সার্ভিস, অসহায় কৃষকের ধান কাটার ব্যবস্থায় যুবলীগ নেতা কর্মীদের উৎসাহ প্রদান সমাজের বিভিন্ন স্তরের ও শ্রেণিপেশার মানুষের জন্য নানাবিধ কর্মসূচি নিয়ে নির্দ্বিধায় ও নিবিষ্ট মনে কাজ করে চলেছেন এবং দেশের মানুষের কাছে অশেষ দোয়া ভালোবাসায় সিক্ত হয়েছেন।

“প্রতিদিনই কর্মে তোমার উঠছে ফুঁটে সদ্যস্নাত রঙিন শত ফুল, তার সুবাসে ভরুক হৃদয়, সুন্দরতায় উঠুক হেসে জীবনের দুই কূল। সুরভিত ফুলে ফুলেই জন্মদিনে শ্রদ্ধা দিতে ভুল করিনি একচুল”। শ্রদ্ধাভাজন অভিভাবক ও প্রিয় নেতার শুভ জন্মদিনে স্বাগত অভিবাদন, মুজিবীয় সালাম, গভীর শ্রদ্ধা ও প্রাণঢালা অভিনন্দন। আপনার সার্বিক সাফল্যে কামনায়‌ অগণিত সহযোদ্ধাদের মাঝে আমিও একজন, প্রার্থনা করি আল্লাহ পাক আপনাকে নেক হায়াতের অধিকারী করে দেন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক, যুব সমাজের হৃদয়ের স্পন্দন,যুবরত্ন, আলহাজ্ব মোঃমাইনুল হোসেন খান নিখিল জন্মদিনের শুভেচ্ছা সহ তাঁর শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি’।