Home ব্রেকিং প্রতিরক্ষা সচিব আবদুল্লাহ মোহসীনের মৃত্যুতে সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান শোক।

প্রতিরক্ষা সচিব আবদুল্লাহ মোহসীনের মৃত্যুতে সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান শোক।

SHARE

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আবদুল্লাহ আল মোহসীন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক, যুব সমাজের হৃদয়ের স্পন্দন,যুবরত্ন, আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের।

প্রতিমন্ত্রী আজ শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মাইনুল হোসেন খান নিখিলের বলেন, আব্দুল্লাহ আল মোহসীন চৌধুরীর মতো রুচিশীল , প্রাজ্ঞ ও মানবিক মূল্যবোধ সম্ব্যসম্পন্ন ব্যক্তি সমাজে বিরল। তিনি সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে জনপ্রশাসন হারালো একজন কর্মবীরকে এবং দেশ হারালো এক দেশপ্রেমিক কর্মকর্তাকে।প্রতিমন্ত্রী আব্দুল্লাহ আল মোহসীন চৌধুরীর সুদীর্ঘ কর্মজীবনে দেশের প্রতি আবদুল্লাহ আল মোহসীন চৌধুরীর অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব কামাল আবদুল নাসের চৌধুরীর ছোট ভাই আবদুল্লাহ আল মোহসীন চৌধুরী আজ সকাল আনুমানিক সাড়ে নয়টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।