Home রাজনীতি জন্মদিনে তৃনমূল নেতাকর্মীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত কেন্দ্রীয় যুবলীগ নেতা রিয়াজ

জন্মদিনে তৃনমূল নেতাকর্মীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত কেন্দ্রীয় যুবলীগ নেতা রিয়াজ

SHARE

আশিক সরকার : বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,সমাজসেবক, শিক্ষানুরাগী মতলবে মাদক বিরোধী আন্দোলনের পথিক,কেন্দ্রীয় যুবলীগের সাবেক কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য জনাব রিয়াজুল হাসান রিয়াজ এর আজ ৪১ তম জন্মদিন,

মতলব উত্তর উপজেলার,দুর্গাপুর ইউনিয়নের অলিপুর গ্রামে জন্ম। বাবা মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন।সিদ্দিরগঞ্জ ওয়ার্ড ছাএ্লীগে সভাপতি হিসাবে রাজনীতি শুরু, ছাএলীগের বিভিন্ন পদে, সিদ্দির গঞ্জ থানা শেখ রাসেল জাতীয় শিশুকিশোর পরিষদের থানা, জেলা, কেন্দ্রীয় কমিটির গুরুত্বপুর্ন পদে অবস্থান করেন।

মুঠোফোনে সাবেক কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য রিয়াজুল হাসান রিয়াজ বলেন, ৯০ দশকে নারায়নগন্জের সিদ্ধিরগন্জ থেকে রাজনীতি শুরু ৯১ থেকে ৯৬ কেয়ারটেকার সরকারের দাবিতে আন্দোলন, ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত বি এন পি জায়ামায়েত বিরোধী আন্দোলন ১/১১ সময় নেএীমুক্তি আন্দোলনে রাজপথে আন্দোলন সংগ্রামের অগ্রভাবে ছিলাম, এজন্য দফায় দফায় কারাবরন কম পক্ষে ২২টি মিথ্যা রাজনৈতিক মামলার আসামী ছিলাম। বাবা সাবেক সরকারী কমককা টেক্ট্রাটাইল ইন্জিনিয়ার বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন।
তিনি বলেন আজ সারাদিন ফেইসবুক সহো বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানান,জন্মদিনে তিনি সকলের দোয়া এবং ভালোবাসা কামনা করেছেন।