Home ক্যাম্পাস খবর এশিয়ান ইউনিভার্সিটির মালিক মাওলানা সাদেকের অপকীর্তি, টাকার বিনিময়ে রেজাল্ট

এশিয়ান ইউনিভার্সিটির মালিক মাওলানা সাদেকের অপকীর্তি, টাকার বিনিময়ে রেজাল্ট

SHARE
এশিয়ান ইউনিভার্সিটি’র মালিক মাওলানা সাদেকের সর্বশেষ অপকীর্তি টাকার বিনিময়ে রেজাল্ট প্রদান। দেখার,শুনার,বলার যেন কেউ নেই। অসহায় শিক্ষার্থীবৃন্দের প্রতিকার চেয়ে মাননীয় শিক্ষামন্ত্রী বরাবর আবেদন।
রাজধানীর উত্তরাস্থ এশিয়ান ইউনিভার্সিটি’র মালিক মাওলানা সাদেকের বিরুদ্ধে অভিযোগের যেন শেষ নেই। অভিযোগ উঠছে,ভুক্তভোগীরা বিভিন্ন দফতরে দরখাস্ত দিচ্ছে, ধরনা দিচ্ছে, কিংবা মামলাও করছে। কিন্তু মাওলানা সাদেকের যেন কিছুতেই কিছু হবার নয়।এ যেন এক ভানুমতীর খেল।
সর্বশেষ তার বিরুদ্ধে টাকার বিনিময়ে রেজাল্ট প্রদানের অভিযোগও উঠলো। মাননীয় শিক্ষামন্ত্রী বরাবর নির্যাতিত নিষ্পেষিত শিক্ষার্থীরা যে অভিযোগ পেশ করেছে তাতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়টিতে সরকার কর্তৃক নিয়োগ প্রাপ্ত কোন ভিসি,প্রো-ভিসি এবং ট্রেজারার নাই দীর্ঘদিন যাবৎ। এতদ বিষয়ে মাওলানা সাদেককে জিজ্ঞেস করলে সে প্রায়শঃই বলে,কুফরি সরকারের কোন কিছু আমি মানবো না।মানুষ বলে, বিশ্ববিদ্যালয়টি রাজাকারের প্রতিষ্ঠান।
এশিয়ান ইউনিভার্সিটিতে গত জানুয়ারীতে শুরু হওয়া সেমিস্টারে ভর্তি চলেছে মার্চ পর্যন্ত। লেটে ভর্তি হওয়া ঐ সব শিক্ষার্থী ৫১০/-টাকা হারে ২০৪০/-টাকা জমা দিলে পেয়ে যাচ্ছে মিড টার্ম পরিক্ষার রেজাল্ট। মাওলানা সাদেক নিজে টাকা চেয়ে বক্তব্য দিচ্ছে এমন ভিডিও ঐ দরখাস্তের সাথে সংযুক্ত করা হয়েছে।

সংযুক্ত করা হয়েছে মাওলানা সাদেকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার মতো যথেষ্ট ডকুমেন্ট। মাননীয় শিক্ষামন্ত্রী বরাবর দরখাস্তটি পাঠানো হয়েছে ইউজিসি’র বেসরকারি বিশ্ববিদ্যালয় ডিভিশনের পরিচালক মহোদয়ের মাধ্যমে। দরখাস্তটির কপি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সরবরাহ করার ফলে বিশ্ববিদ্যালয় পরিক্রমা’র শিক্ষা প্রতিবেদকের নিকটও একটি পৌঁছেছে।দরখাস্তটির কোন পরিবর্তন পরিবর্ধন না করে হুবহু নিম্নে প্রকাশ করা হলো  ।
Preview attachment রেজাল্টের জন্য টাকা প্রদানের চাপ.mp4

রেজাল্টের জন্য টাকা প্রদানের চাপ.mp4
Shared in Drive
Preview attachment 1লবিতে লাইব্রেরি কি প্রতারনা!.mp4

1লবিতে লাইব্রেরি কি প্রতারনা!.mp4
Shared in Drive